২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান মাহবুবুল আলম

-

মাহবুবুল আলম আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের পর্ষদীয় অডিট কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গত ২৩ সেপ্টেম্বর ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৫১তম সভায় তিনি নির্বাচিত হন।
১৯৬৮ সালে স্টেট ব্যাংক অব পাকিস্তানে ট্রেইনি অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে তিনি তার কর্মজীবন শুরু করেন। ২০০৪ সাল পর্যন্ত সুদীর্ঘ ৩৪ বছর জনতা ব্যাংকে তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে কর্মরত ছিলেন। পরবর্তীতে তিনি প্রাইম ব্যাংকে উপব্যবস্থাপনা পরিচালক ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ২০০৯ সালে সাউথইস্ট ব্যাংকে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ এবং ২০১২ সালে অবসর গ্রহণ করেন। মাহবুবুল আলম দেশে ও বিদেশে অনুষ্ঠিত ব্যাংকিং এবং আর্থিক খাত-সংশ্লিষ্ট বিভিন্ন সেমিনার, সিম্পোজিয়াম, কর্মশালা ও প্রশিক্ষণ কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন। বর্ণাঢ্য ব্যাংকিং ক্যারিয়ারে তিনি হংকং, ইএসএ, জার্মানি, চীন, দুবাই, দক্ষিণ কোরিয়া, ভিয়েতনামসহ বিশ্বের বিভিন্ন দেশে ভ্রমণ করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে?

সকল