২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আইয়ুব ও সরওয়ার নর্দার্ন ইসলামী ইন্স্যুরেন্সের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত

-

এস এম আইয়ুব আলী চৌধুরী এবং মো: সরওয়ার সেলিম নর্দার্ন ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেডের যথাক্রমে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সম্প্রতি অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় তারা নির্বাচিত হন।
এস এম আইয়ুব আলী চৌধুরী নর্দার্ন ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেডের অন্যতম উদ্যোক্তা পরিচালক। চট্টগ্রাম জেলার অধিবাসী এস এম আইয়ুব আলী চৌধুরী দেশের একজন বিশিষ্ট শিল্পপতি ও ব্যবসায়ী। তিনি সিটি ফার্মাসিউটিক্যালস লিমিটেড, কেবি নিট ফ্যাশন লিমিটেড ও ফরচুন ফ্যাশন লিমিটেডের চেয়ারম্যান। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন।
মো: সরওয়ার সেলিম নর্দার্ন ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেডের পরিচালনা পরিষদের অন্যতম পরিচালক এবং জনশক্তি পর্যালোচনা কমিটির আহ্বায়ক। বিশিষ্ট শিল্পপতি ও ব্যবসায়ী হিসেবে তিনি বিশেষ সুপরিচিত। তিনি প্যানউইন ফ্যাশন লিমিটেড, প্যানউইন গার্মেন্ট লিমিটেড, প্যানউইন ডিজাইন লিমিটেড, প্যানটেক্স এক্সেসরিজ (প্রা:)লিমিটেড এবং শ্যামলী গার্মেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ওয়েস্টার্ন ডেভেলপারস লিমিটেডের পরিচালক। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত

সকল