২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রূপায়ণ সিটি উত্তরা পরিদর্শন করলেন রিহ্যাব নেতৃবৃন্দ

-

রাজধানী ঢাকার উত্তরায় ‘রূপায়ণ সিটি’ ব্র্যান্ডের ফ্ল্যাগশিপ প্রকল্প রূপায়ন সিটি উত্তরা নামের প্রিমিয়াম মেগা গেইটেড কমিউনিটির স্থাপনা পরিদর্শন করেছেন রিয়্যাল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) নেতৃস্থানীয় ব্যক্তিরা। এরই মধ্যে বাস্তব রূপ পেয়ে যাওয়া এই বিশাল ও নান্দনিক প্রকল্পটির নানান দিক দেখে বিস্ময় প্রকাশ করেছেন বাংলাদেশে আবাসন খাতের ব্যবসায়ীদের সংগঠনের নেতারা।
গত বৃহস্পতিবার রিহ্যাবের পক্ষ থেকে উপস্থিত হয়েছিলেন সংগঠনের প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল), ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানা, পরিচালক আসাদুর রহমান জোয়ার্দার, পরিচালক মো: শাকিল কামাল চৌধুরী, পরিচালক ড. প্রকৌশলী মাসুদা সিদ্দিক রোজী, পরিচালক তৌহিদা সুলতানা, পরিচালক প্রকৌশলী মো: মহিউদ্দিন সিকদার এবং পরিচালক সেলিম রাজা পিন্টু। রূপায়ণ গ্রুপের পক্ষ থেকে তাদেরকে অভ্যর্থনা ও শুভেচ্ছা জানান গ্রুপের চেয়ারম্যান এল এ মুকুল এবং ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুল।
দেশের প্রথম প্রিমিয়াম মেগা গেইটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরা গড়ে উঠেছে বিশাল ১৩৪ বিঘা জমিতে। এর ৬৩ শতাংশ জায়গাই ফাঁকা। বিশুদ্ধ অক্সিজেনের জোগানেই এ ব্যবস্থা। আন্তর্জাতিক বিমানবন্দর, মেট্রো রেল ও বাস র্যাপিড ট্রানজিটের (বিআরটি) মতো নানা অবকাঠামো সংলগ্ন হওয়ায় রূপায়ণ সিটি উত্তরা হয়ে উঠেছে বিনিয়োগকারীদের স্বর্গরাজ্য। ভবিষ্যৎ ঢাকার প্রাণকেন্দ্রের ওয়ান্ডারল্যান্ড বলা যায় এই গেইটেড কমুউনিটিকে।
কমিউনিটি ক্লাব, মসজিদ, খেলার মাঠ, স্কুল, সাড়ে ৬ কিলোমিটার জগিং ট্র্যাক এবং গাড়ি চলাচলের পৃথক রাস্তা সবই মিলছে একই স্বাধীন সীমানার মধ্যে। রূপায়ণ সিটি উত্তরায় প্রিমিয়াম কন্ডো অ্যাপার্টমেন্ট, স্কাই ভিলা, পেন্টহাউজ, বিপণন কেন্দ্র, অফিস স্পেস, শিক্ষা প্রতিষ্ঠানসহ রয়েছে জীবনের প্রয়োজন মেটানোর সব আয়োজন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement