২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
ইসলামী ঐক্য আন্দোলনের সভা

সরকার দেশকে লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছে

-

ইসলামী ঐক্য আন্দোলনের সাংগঠনিক সম্পাদক ও ইসলামিক নিউজ ২৪ ডট কমের সম্পাদক আলহাজ মাওলানা এস এম সাখাওয়াত হোসেনের মৃত্যুতে এক শোকসভা গতকাল জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ইসলামী ঐক্য আন্দোলনের আমির ড. মাওলানা মুহাম্মদ ঈসা শাহেদীর সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন, মরহুম সাখাওয়াত হোসাইনের বাবা শেখ মুহাম্মদ মোজাম্মেল হক, ইসলামী ঐক্য আন্দোলনের নায়েবে আমির অধ্যক্ষ মোহাম্মদ শওকাত হোসেন ও মাওলানা মুহাম্মদ রুহুল আমীন, আন্দোলনের সেক্রেটারি জেনারেল অধ্যাপক মোস্তফা তারিকুল হাসান, বাংলাদেশ খেলাফত আন্দোলনের নায়েবে আমির মাওলানা মুজিবুর রহমান হামিদী, খেলাফত মজলিসের জয়েন্ট সেক্রেটারি মাওলানা আহমদ আলী কাসেমী, ইসলামী ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের সহযোগী অধ্যাপক মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলী, ইসলামী আন্দোলনের ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মোহাম্মদ ইমতিয়াজ আলম প্রমুখ।
সভায় বক্তারা বলেন, মাওলানা এস এম সাখাওয়াত হোসেন ছিলেন ইসলামী সমাজ প্রতিষ্ঠার আন্দোলনে এক অকুতোভয় নিবেদিতপ্রাণ নেতা। ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠার আন্দোলনে তিনি সারা জীবন তার সর্বশক্তি নিয়োজিত করেছেন। এই সংক্ষিপ্ত জীবনে তিনি একাধিকবার জেল-জুলুমের শিকার হয়েছেন কিন্তু আদর্শ থেকে সামান্যতম বিচ্যুত হননি। তারা বলেন, বর্তমান সরকার দেশকে দুর্নীতি সন্ত্রাস লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছে। তাদের ক্ষমতা নিষ্কণ্ঠক করার জন্য বিরোধী কণ্ঠস্বরগুলোকে বিভিন্নভাবে স্তব্ধ করে দিচ্ছে। ভিপি নুরকে নিয়ে সম্প্রতি সরকার যা করছে তাতে তাদের ফ্যাসিবাদী চরিত্রের বহিঃপ্রকাশ মাত্র।
সভাপতির বক্তব্যে ড. মাওলানা মুহাম্মদ ঈসা শাহেদী বলেন, দেশে এখন করোনা মহামারী আকারে ছড়িয়ে পড়ছে। ভবিষ্যতে এর রূপ আরো ভয়াবহ হওয়ার আশঙ্কা রয়েছে। অথচ সরকারিভাবে সবকিছু খুলে দিয়ে করোনাকে বিস্তারের সব সুযোগ সৃষ্টি করে দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

সকল