২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সরকারের পতন ঘটানো যাবে না : হানিফ

-

বিদেশে বসে বিএনপির অনেক শীর্ষনেতা সরকার পতনের ষড়যন্ত্র করছেন উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, তাতে কোনো লাভ হবে না। ষড়যন্ত্রের মাধ্যমে শেখ হাসিনার সরকারের পতন ঘটানো সম্ভব নয়।
গতকাল জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান প্রজন্ম ঐক্যজোট আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মাহবুবউল আলম হানিফ বলেন, পত্রিকায় দেখলাম, বিএনপির উচ্চপদস্থ কয়েকজন নেতা লন্ডনে বসে বিভিন্ন দেশের গোয়েন্দা সংস্থার দ্বারস্থ হচ্ছেন। বিএনপির নিজের বলতে কিছু নেই। কারণ, তারা জানে তাদের প্রতি জনগণের কোনো সমর্থন নেই। এ জন্যই ক্ষমতায় আসতে সবসময় ষড়যন্ত্রের পথ খোঁজে। তিনি আরো বলেন, জনভিত্তি নেই বলেই বিদেশী গোয়েন্দা সংস্থার সাথে যোগাযোগের মাধ্যমে ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার বাঁকা পথ খুঁজছে বিএনপি। অন্য দেশের গোয়েন্দাদের হাত-পা ধরে বাংলাদেশে ক্ষমতায় আসা যাবে না। এ দেশে ক্ষমতায় আসতে হলে জনগণের ম্যান্ডেট নিয়ে আসতে হবে। জনগণের ম্যান্ডেট ছাড়া ক্ষমতার পালাবদলের আর কোনো সুযোগ নেই।
সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রসঙ্গে হানিফ বলেন, এই সরকারের উন্নয়ন যারা দেখে না, তারা আসলে চোখ থাকতে অন্ধ। তাদের চোখে ছানি পড়েছে। এদের দ্রুত চোখের চিকিৎসা করা দরকার। তিনি বলেন, শেখ হাসিনা নিজের মেধা, যোগ্যতা ও দক্ষতা দিয়ে বাংলাদেশকে আরো এগিয়ে নিয়ে যেতে পারতেন, যদি দেশের মধ্যে বিভেদ না থাকত, যদি না উন্নয়নমূলক কর্মকাণ্ডে বাধা আসত। আমাদের কিছু কিছু মন্ত্রণালয়ের দুর্বলতা থাকলেও আমরা বাংলাদেশকে সব ক্ষেত্রে উন্নয়নের দিকে নিয়ে গেছি।
আয়োজক সংগঠনের সভাপতি ব্যারিস্টার জাকির আহম্মদের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন অধ্যাপক ডা: কামরুল হাসান খান, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।


আরো সংবাদ



premium cement
চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে

সকল