২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কোরিয়ান কালচার ডিজিটাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সুররাত নুবাহ্

-

কোরিয়ান কালচার ডিজিটাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন ইসতিনারাহ্ সুররাত নুবাহ্। কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও তৈরির প্রতিযোগিতায় নুবাহ্ বিজয়ী হন।
অ্যাম্বাসি অব রিপাবলিক অব কোরিয়া ইন বাংলাদেশ ও কেবিএএ এর সহযোগিতায় বিডি কে ফ্যামিলি আয়োজিত কোরিয়ান সংস্কৃতি ডিজিটাল প্রতিযোগিতা ২০২০ দুই ক্যাটাগরিতে অনুষ্ঠিত হয়েছে। ক্যাটাগরি-১ কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও প্রতিযোগিতা। ক্যাটাগরি-২ ভিডিও কনটেস্ট অব কে-পপ্।
প্রতিযোগিতার ফলাফল কোরিয়ান অ্যাম্বাসির পক্ষ থেকে ২৩ সেপ্টেম্বর প্রকাশ করা হয়েছে। এতে ক্যাটাগরি-১ কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও তৈরির প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ইসতিনারাহ্ সুররাত নুবাহ্। এ ছাড়া বেস্ট আর্টিস্ট নির্বাচিত হয়েছে রিয়াজুল আরেফিন। বেস্ট এডিটর নির্বাচিত হয়েছে রওশন বেগম। বেস্ট রিপোর্টার নির্বাচিত হয়েছে নাঈমুল হাসান। ক্যাটাগরি-২ ভিডিও কনটেস্ট অব কে-পপ্ এতে চ্যাম্পিয়ন হয়েছে লস্ট ডাইনেস্টি। বেস্ট ভোকাল নির্বাচিত হয়েছেÑ রুকাইয়া বিনতে কামাল। বেস্ট ডান্সার নির্বাচিত হয়েছে প্লেটো। বেস্ট গার্ল ক্রাশ নির্বাচিত হয়েছেÑ সরকারি শিশু পরিবার। কোরিয়ান দূতাবাসের পক্ষ থেকে বিজয়ীদের অভিনন্দন জানানো হয়েছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement