২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বানভাসি মানুষের পাশে আরএফএল

-

‘পাশে আছি বাংলাদেশ’ কর্মসূচির অংশ হিসেবে দেশের ৯টি জেলার বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে টিউবওয়েল ও পাইপ ফিটিংস সামগ্রী বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ আরএফএল। সম্প্রতি রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, লালমনিরহাট, বগুড়া, জামালপুর, সিরাজগঞ্জ, সুনামগঞ্জ ও সিলেট জেলার বন্যাদুর্গত মানুষের মধ্যে এসব পণ্যসামগ্রী বিতরণ করে আরএফএল গ্রুপ।
রংপুরের কাউনিয়া উপজেলায় বন্যার্তদের মধ্যে টিউবওয়েল ও পাইপ ফিটিংস বিতরণকালে আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল বলেন, আরএফএল দেশের অন্যতম বৃহৎ শিল্পপ্রতিষ্ঠান। আমরা দেশের জন্য, দেশের মানুষের কল্যাণের জন্য কাজ করি। নিজস্ব ব্যবসায় মনোযোগ দেয়ার পাশাপাশি দেশকে সামনের দিকে এগিয়ে নিতে আমরা সচেষ্ট থাকি। দেশের বন্যাদুর্গত বানভাসি মানুষের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করতে ‘পাশে আছি বাংলাদেশ’ কর্মসূচির অংশ হিসেবে এই উদ্যোগ নিয়েছি। করপোরেট সামাজিক দায়বদ্ধতাকে আমরা নৈতিক এবং দায়িত্বশীল ব্যবসায়িক আচরণ হিসেবে বিবেচনা করে থাকি। এই ধরনের জনকল্যাণমূলক কাজ ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। আরএফএলের বিপণন বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো: শরিফুল ইসলাম বলেন, অল্প খরচে বিশুদ্ধ পানি সবার ঘরে পৌঁছে দেয়ার অঙ্গীকার নিয়ে ১৯৮১ সালে টিউবওয়েলের মাধ্যমে যাত্রা শুরু করেছিল আরএফএল। উন্নতমানের কাঁচামাল ও সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে তৈরি আরএফএল টিউবওয়েল দীর্ঘ সময় ধরে দেশের শীর্ষস্থানীয় টিউবওয়েল ব্র্যান্ড হিসেবে মানুষের মনে জায়গা করে নিয়েছে। এই দীর্ঘ পথচলায় যারা আমাদের সাথে রয়েছেন, তাদের প্রয়োজনের সময় পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আরএফএল গ্রুপের জেনারেল ম্যানেজার (সেলস) মো: আব্দুল কুদ্দুস মিয়া স্থানীয় প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা এ সময় উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু

সকল