২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

গায়ক আকবরকে চিকিৎসার জন্য ভারতে নেয়া হচ্ছে

-

উন্নত চিকিৎসার জন্য গায়ক আকবরকে ভারতে নেয়া হচ্ছে। আজ সোমবার তাকে ভারতের অ্যাপোলে হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক সুবির রায়ের চেম্বারে নেয়া হবে বলে তার স্ত্রী কানিজ ফাতেমা জানান।
ডায়াবেটিস ও কিডনি রোগে আক্রান্ত হয়ে গত ১৬ অগাস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছিল আকবরকে। ২ সেপ্টেম্বর হাসপাতাল থেকে তাকে বাসায় নেয়া হয়। আকবরের চিকিৎসার জন্য ৯ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী দুই লাখ টাকা প্রদান করেছেন বলে এক ফেসবুক স্ট্যাটাসে কানিজ ফাতেমা জানান।
এর আগে তার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী ২২ লাখ টাকা অনুদান দিয়েছেন। এর মধ্যে ২০ লাখ টাকা সঞ্চয়পত্র হিসেবে ব্যাংকে জমা রয়েছে। আর্থিক সহায়তার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন আকবর। পাশে থাকার জন্য ইত্যাদির উপস্থাপক হানিফ সংকেতের প্রতিও কৃতজ্ঞতা জানান আকবরের পরিবার। ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’-তে গান করে দর্শকদের মধ্যে পরিচিতি পাওয়া আকবর পরে গানেই ক্যারিয়ার গড়েছেন।

 


আরো সংবাদ

২০২০ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-৯৫ বাংলা নাটক : অবাক জলপান অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : বিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : পরমাণুর গঠন অষ্টম শ্রেণীর প্রস্তুতি : বাংলাদেশ ও বিশ্বপরিচয় অধ্যায়-৫ : সামাজিকীকরণ ও উন্নয়ন নবম-দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : বাংলা দ্বিতীয়পত্র অস্ত্র মামলায় গজারিয়ার আ’লীগ নেতা ও তার ভাই তিন দিনের রিমান্ডে বহিষ্কৃত আ’লীগ নেতা এনু-রুপনের জামিন আবেদন খারিজ ঢাবির উন্নয়ন ফি প্রত্যাহার চেয়ে ভিসিকে ছাত্রলীগের স্মারকলিপি কবি ফররুখ আহমদের মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ লেবার পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী আজ আলুর দাম নিয়ন্ত্রণের চেষ্টা ভুল সিদ্ধান্ত : জি এম কাদের

সকল