২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গায়ক আকবরকে চিকিৎসার জন্য ভারতে নেয়া হচ্ছে

-

উন্নত চিকিৎসার জন্য গায়ক আকবরকে ভারতে নেয়া হচ্ছে। আজ সোমবার তাকে ভারতের অ্যাপোলে হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক সুবির রায়ের চেম্বারে নেয়া হবে বলে তার স্ত্রী কানিজ ফাতেমা জানান।
ডায়াবেটিস ও কিডনি রোগে আক্রান্ত হয়ে গত ১৬ অগাস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছিল আকবরকে। ২ সেপ্টেম্বর হাসপাতাল থেকে তাকে বাসায় নেয়া হয়। আকবরের চিকিৎসার জন্য ৯ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী দুই লাখ টাকা প্রদান করেছেন বলে এক ফেসবুক স্ট্যাটাসে কানিজ ফাতেমা জানান।
এর আগে তার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী ২২ লাখ টাকা অনুদান দিয়েছেন। এর মধ্যে ২০ লাখ টাকা সঞ্চয়পত্র হিসেবে ব্যাংকে জমা রয়েছে। আর্থিক সহায়তার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন আকবর। পাশে থাকার জন্য ইত্যাদির উপস্থাপক হানিফ সংকেতের প্রতিও কৃতজ্ঞতা জানান আকবরের পরিবার। ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’-তে গান করে দর্শকদের মধ্যে পরিচিতি পাওয়া আকবর পরে গানেই ক্যারিয়ার গড়েছেন।

 


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল