২৩ অক্টোবর ২০২০

দেশের বাজারে ২০২০ কিউএলইডি টিভি নিয়ে এলো স্যামসাং

-

গত ১৪ বছর ধরে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এক নম্বর অবস্থান ধরে রাখা স্যামসাং তাদের ‘টি সিরিজের’ অধীনে বাংলাদেশে ২০২০ কিউএলইডি টিভি উন্মোচন করেছে। সম্পূর্ণ নতুন ‘টি সিরিজের’টেলিভিশনগুলো বাংলাদেশে তিনটি ভিন্ন ক্যাটাগরিতে পাওয়া যাবে- কিউএলইডি টিভি, ইউএইচডি টিভি ও স্মার্ট টিভি।
টিভি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন, কনজুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর ও স্যামসাং বাংলাদেশ, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেড, ট্রান্সকম ডিজিটাল, র্যাংগস এবং ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের ঊর্ধ্বতন কর্মকর্তারা। নতুন এ টিভিগুলো ক্রেতাদের চাহিদানুযায়ী টিভি দেখার দুর্দান্ত অভিজ্ঞতা দেবে। আকার, রেজুলেশন ও অন্যান্য প্রধান ফিচার সমৃদ্ধ স্যামসাং ‘টি সিরিজের’ টিভিগুলোতে ১২টি মডেল রয়েছে। এ টিভিগুলোতে উদ্ভাবনী ফিচার রয়েছে। এর মধ্যে রয়েছে মজাদার কনট্যান্ট উপভোগের জন্য কনটেন্ট গাইড, ব্যক্তিগত কম্পিউটার মোডসহ আরো নানান উদ্ভাবনী সুবিধা। পার্সোনাল কম্পিউটার মোডে ব্যবহারকারীরা টিভিকেই পূর্ণাঙ্গ কম্পিউটারে রূপান্তরে করতে পারবেন। টি সিরিজ ২০২০ কিউএলইডি টিভির লাইন-আপে আছে মোট সাতটি মডেল, যার মধ্যে কিউ৮০০টি (৮২ ইঞ্চি এবং ৭৫ ইঞ্চি) এবং কিউ৯৫০টি (৮৫ ইঞ্চি) মডেল দু’টি এইটকে রেজুলেশনের। এ ছাড়া কিউ৮০টি (৬৫ ইঞ্চি), কিউ৭০টি (৭৫ ইঞ্চি) এবং কিউ৬০টি (৫৫ ইঞ্চি ও ৫০ ইঞ্চি) মডেলের সবগুলোই ফোরকে। কিউএলইডি ফোরকে রেঞ্জের মডেলগুলোতে নতুন কিছু ফিচার যেমন - অ্যাডাপ্টিভ পিকচার, অবজেক্ট ট্র্যাকিং সাউন্ড (ওটিএস), অ্যাক্টিভ ভয়েস অ্যামপ্লিফায়ারের সাথে মাল্টি-ভিউ অপশনও আছে। কোনো স্ক্রিন বার্ন-ইন ছাড়াই শতভাগ রঙে দীর্ঘায়ু নিশ্চিত করবে এবং সবচেয়ে উজ্জ্বল এবং অন্ধকার দৃশ্য দেখার ক্ষেত্রেও অসাধারণ ভিউইং এক্সপেরিয়েন্স দেবে। স্যামসাং টি সিরিজের টেলিভিশনগুলো স্যামসাং বাংলাদেশের অফিশিয়াল আউটলেট ও অনুমোদিত ডিলার শপ থেকে দুই বছরের ওয়্যারেন্টি সুবিধায় পাওয়া যাবে। গ্রাহকদের জন্য সর্বোচ্চ গুণগত মান নিশ্চিত করে টেলিভিশন নিয়ে আসাই স্যামসাংয়ের লক্ষ্য। পাশাপাশি, বিনামূল্যে ডেলিভারি ও ইনস্টলেশন, ইন-হোম সার্ভিস, ২৪/৭ কল সেন্টার সুবিধা, চার বছর প্যানেল ওয়্যারেন্টি ও পাঁচ বছর সার্ভিস ওয়্যারেন্টিসহ সর্বোত্তম বিক্রয়োত্তর নিশ্চিত করতে প্রতিষ্ঠানটি সচেষ্ট। ক্রেতারা স্যামসাং কল সেন্টার- ০৮০০০ ৩০০ ৩০০ ( টোল ফ্রি) থেকে বিস্তারিত জানতে পারবে। স্যামসাংয়ের কল সেন্টারটি সাত দিন ও ২৪ ঘণ্টা খোলা থাকে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ

স্কুলছাত্রীকে অজ্ঞান করে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা পাকিস্তানে ‘গৃহযুদ্ধের’ ভুয়া খবর নিয়ে ভারতীয় গণমাধ্যমে মাতামাতি ঢাকা-১৮ থেকে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন শুরু : জাহাঙ্গীর শুধু কথা বলার কারণে সংগ্রাম সম্পাদক ও সাংবাদিককে গ্রেফতার করা হয়েছে : ডা: জাফরুল্লাহ দেশে করোনায় আরো ১৪ জনের মৃত্যু খালেদা জিয়াই হিন্দু সম্প্রদায়ের প্রকৃত বন্ধু : খোরশেদ করোনায় স্থগিত সিএএফ চ্যাম্পিয়ন্স লীগের সেমি-ফাইনাল নিম্নচাপটি আজ সন্ধ্যা ৬টা নাগাদ উপকূল অতিক্রম করতে পারে যুক্তরাষ্ট্রের সম্পত্তিতে মহামারীর কামড়!‌ ধনী হয়ে উঠল চীন ও ভারত :‌ রিপোর্ট রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবির ঘটনায় এখনো নিখোঁজ ৫ ভারত নোংরা : ট্রাম্প

সকল