২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পেইজ ডেভেলপমেন্ট সেন্টারকে সোস্যাল ইসলামী ব্যাংকের বিনিয়োগ

-

সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড ও পেইজ ডেভেলপমেন্ট সেন্টার (চঅএঊ উবাবষড়ঢ়সবহঃ ঈবহঃবৎ), কুমিল্লার মধ্যে সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি সমঝোতা চুক্তি সম্পাদিত হয়। চুক্তির অংশ হিসেবে ‘বাংলাদেশ ব্যাংকের নভেল করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত নি¤œ আয়ের পেশাজীবী, কৃষক ও প্রান্তিক/ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য পুনঃঅর্থায়ন স্কিম-২০২০’ এর আওতায় এসআইবিএলের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী, পেইজ ডেভেলপমেন্ট সেন্টারের নির্বাহী পরিচালক লোকমান হাকিমের হাতে বিনিয়োগ বিতরণের চেক হস্তান্তর করেন। অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, উপ-ব্যবস্থাপনা পরিচালক সিরাজুল হক, এসএমই অ্যান্ড অ্যাগ্রিকালচারাল ফিন্যান্স বিভাগের প্রধান সাদাত আহমেদ খান, কুমিল্লা শাখার ব্যবস্থাপক কে এম বরকতুল হক সরকার, পেইজ ডেভেলপমেন্ট সেন্টারের পরিচালক (ক্রেডিট অ্যান্ড অ্যাডমিন) মো: ইউনুসসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীরা উপস্থিত ছিলেন।
বিনিয়োগ বিতরণকালে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কাজী ওসমান আলী বলেন, এই স্কিমের মাধ্যমে কুমিল্লা অঞ্চলের নি¤œ আয়ের পেশাজীবী, কৃষক ও প্রান্তিক/ক্ষুদ্র ব্যবসায়ীগণ উপকৃত হবেন। তিনি এই স্কিমের সফলতা কামনা করে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে পেইজ ডেভেলপমেন্ট সেন্টারের নির্বাহী পরিচালক লোকমান হাকিম বলেন, এই স্কিমের অধীনে প্রকৃত ও কাক্সিক্ষত জনগোষ্ঠীর মধ্যে বিনিয়োগ বিতরণসহ বাংলাদেশ ব্যাংকের অন্যান্য শর্তাবলি যথাযথভাবে পরিপালন করা হবে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল