২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দেবীগঞ্জে সবুজপাতা মোবাইল অ্যাপসের উদ্বোধন রেলপথমন্ত্রীর

-

রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, আওয়ামী লীগ জনগণের দল, জনগণ আমাদের শক্তি। আমরা মানুষের জন্য রাজনীতি করি। আমাদের নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লক্ষ্য ছিল, দেশের গরিব-দুঃখী মেহনতী মানুষের মুখে হাসি ফোটানো।
গতকাল শনিবার দুপুরে দেবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে সবুজ পাতা সফটওয়্যার মোবাইল অ্যাপসের উদ্বোধনকালে মন্ত্রী এসব কথা বলেন। তিনি বলেন, সবুজপাতা সফটওয়্যার ও মোবাইল অ্যাপসের মাধ্যমে খাদ্যবান্ধব কর্মসূচি, বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্ত, প্রতিবন্ধী, মাতৃকালীন ভাতা, ভিজিডি, বাইসাইকেল বিতরণ, মানবিক সহায়তা প্রকল্প কার্যক্রম ও সেবা দেয়া হবে। এই অ্যাপস ব্যবহার করে ডাটাবেজ তৈরি করে সামাজিক বেষ্টনীর সব সুবিধা উপকারভোগীদের মধ্যে সুষম বণ্টন ও অতি দ্রুত পৌঁছানো সম্ভব হবে। রোধ হবে দুর্নীতি। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চিসতি, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসান, সবুজপাতা মোবাইল অ্যাপসের প্রধান উপদেষ্টা মন্ত্রীপুত্র ব্যারিস্টার কৌশিক নাহিয়ান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ গিয়াস উদ্দীন, সাধারণ সম্পাদক হাসনাৎ জামান চৌধুরী জজসহ দলীয় পরিষদের চেয়ারম্যান, পরিষদের সচিব ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে সফটওয়্যার মোবাইল অ্যাপসের মাধ্যমে প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়।

 


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল