২০ অক্টোবর ২০২০

আরো দুই হাজার শিক্ষক এমপিওভুক্ত করার সিদ্ধান্ত

-

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের আরো দুই হাজার শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্তির আওতায় আনার সিদ্ধান্ত নেয়া হয়েছে। গত বুধবার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের এমপিও কমিটির ভার্চুয়াল সভায় এ সিদ্ধন্ত নেয়া হয়েছে।
সভা সূত্র জানায় মোট দুই হাজার ৩২ জন শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্তির সিদ্ধান্ত হয়েছে। এর মধ্যে স্কুলের এক হাজার ৫১৬ জন এবং কলেজের ৫১৬ জন শিক্ষক-কর্মচারী রয়েছেন। শিক্ষক-কর্মচারীদের আবেদনের ভিত্তিতেই তাদের এমপিওভুক্ত করা হচ্ছে বলে সভা সূত্রে জানা গেছে।
সূত্র আরো জানায়, স্কুলের এক হাজার ৫১৬ জন শিক্ষক-কর্মচারীদের মধ্যে বরিশাল অঞ্চলের ৬০ জন, চট্টগ্রামের ১০২ জন, কুমিল্লার ১১৭ জন, ঢাকার ২৪৩ জন, খুলনার ১৮৭ জন, ময়মনসিংহের ২০৯ জন, রাজশাহীর ১৯৫ জন, রংপুরের ২৬৭ জন এবং সিলেট অঞ্চলের ১৩৬ জন শিক্ষক কর্মচারী রয়েছেন।
কলেজের ৫১৬ জন শিক্ষক-কর্মচারীদের মধ্যে বরিশাল অঞ্চলের ২৫ জন, চট্টগ্রামের ২১ জন, কু
মিল্লার দুইজন, ঢাকার ৬১ জন, খুলনার ৫০ জন, ময়মনসিংহের আটজন, রাজশাহীর ১৭৪ জন, রংপুরের ১৬৬ জন এবং সিলেট অঞ্চলের ৯ জন।

 


আরো সংবাদ

আলুর দাম আরো ৫ টাকা বাড়ানোর সিদ্ধান্ত দলের পরীক্ষিত নেতা-কর্মীদের কমিটিতে স্থান দিতে হবে : তোফায়েল আহমেদ প্রেসিডেন্ট নির্বাচন : আমেরিকার কাছ থেকে যা যা পেতে চায় বাংলাদেশ ব্যর্থতার জন্য বিএনপির নেতাদের পদত্যাগ করা উচিত : সেতুমন্ত্রী ঢাবি ভর্তি পরীক্ষা হবে সশরীরে, নম্বর বিভাজনে আসছে পরিবর্তন বাঘাইছড়িতে প্রতিপক্ষের সাথে বন্দুকযুদ্ধে পিসিপি নেতা নিহত করোনা : বিদেশগামীদের নমুনা পরীক্ষায় ১০ প্রতিষ্ঠানকে অনুমতি তথ্য প্রযুক্তি খাতে আরো ১০ লাখ কর্মসংস্থান নিশ্চিত করা হবে : পলক ঢাকা-১৮ উপ-নির্বাচন আমাদের জন্য একটা বিরাট চ্যালেঞ্জ : আমান দেশে করোনায় আরো ১৮ জনের মৃত্যু উপ-নির্বাচনের ফলাফল বাতিল করে আবার নির্বাচনের দাবিতে মির্জাপুরে বিএনপির মানববন্ধন

সকল