২১ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে জমেছে ভার্চুয়াল ওপেন ডে

-

ভর্তিচ্ছু শিক্ষার্থীদের হাজারো প্রশ্ন, অভিভাবকদের আস্থা জয় করে সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা নিয়ে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে জমে উঠেছে অটাম ২০২০ সেমিস্টারের ভার্চুয়াল ওপেন ডে।
গত ৩১ আগস্ট থেকে অনলাইনে শুরু হয়েছে চার দিনব্যাপী এই ভার্চুয়াল ওপেন ডে। চলবে ৩ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাসে চলছে ভর্তি কার্যক্রম।
তবে অনলাইন ছাড়াও সরাসরি ক্যাম্পাসে এসে ফরম সংগ্রহ করে ভর্তি হচ্ছেন অনেক শিক্ষার্থী। আনিহা ইউসুফ ভর্তি হয়েছেন স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে। তিনি বলেন, করোনার কারণে কিছুটা দ্বিধাদ্বন্দ্ব ছিল। ভর্তি হবো কি হবো না। শেষমেষ আমিই জয়ী হলাম। একই রকম মন্তব্য গোলাম সারওয়ার জাকের নামে বিবিএতে ভর্তি হওয়া অপর ছাত্রেরও।
বর্তমানে সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস ও স্কুল অব ল প্রোগ্রামের অধীনে রয়েছে একাধিক সাবজেক্ট। রয়েছে ২০ শতাংশ থেকে ১০০ শতাংশ পর্যন্ত স্কলারশিপ।
কর্তৃপক্ষ জানান, ভর্তি সংক্রান্ত তথ্যের জন্য শিক্ষার্থীদের ০১৯৪৬-৯৭৩৭৭৮ ও ০১৮৪৪-২১৬৬৬০ এই নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। ওয়েবসাইটের ঠিকানা হলো: িি.িপরঁ.বফঁ.নফ, ফেসবুক: ভধপবনড়ড়শ.পড়স/পযরঃঃধমড়হমরহফবঢ়বহফবহঃঁহরাবৎংরঃু। অনলাইন অ্যাডমিশন ফরমের বিষয়ে জানতে চাইলে ক্লিক করতে হবে: যঃঃঢ়://পরঁ.বফঁ.নফ/ অঢ়ঢ়ষুড়হষরহব.যঃসষ এই ঠিকানায়। বিজ্ঞপ্তি।



আরো সংবাদ


বদলে গেল নিয়ম, ভারত-পাকিস্তানের গ্রুপে অনিশ্চিত বাংলাদেশ (১৭১৬২)পাকিস্তানের ভারতীয় সাবমেরিন রুখে দেয়ার দাবি, যা বলল ভারত (১৪১৮৫)স্বস্তির জয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ (১২৮৯৫)সুপার টুয়েলভ নিশ্চিত করতে বাংলাদেশের সামনে যে সমীকরণ (১২৬৫৪)ভারতকে নাস্তানাবুদ করা পাকিস্তানি বোলার এখন ওমান দলে! (১২৫০৫)ক্লাস শুরুর পর উত্তাল ঢাবি ক্যাম্পাস (১২৪৬৯)স্কটল্যান্ডের বিরুদ্ধে হেরে আখেরে ‘লাভ’ হলো বাংলাদেশের? (১০২৮৯)অসম্মতিতে বিয়ে করায় দুই মেয়ে ও তাদের ৪ সন্তানকে পুড়িয়ে মারলেন বাবা! (৯৩৮৭)তুরস্ক-ইরান : শত্রু-মিত্র সম্পর্কের ঝুঁকি (৮৬২০)গুজব ছড়ানোর অভিযোগে বদরুন্নেসার শিক্ষিকা আটক (৭৭২৫)