১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে জমেছে ভার্চুয়াল ওপেন ডে

-

ভর্তিচ্ছু শিক্ষার্থীদের হাজারো প্রশ্ন, অভিভাবকদের আস্থা জয় করে সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা নিয়ে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে জমে উঠেছে অটাম ২০২০ সেমিস্টারের ভার্চুয়াল ওপেন ডে।
গত ৩১ আগস্ট থেকে অনলাইনে শুরু হয়েছে চার দিনব্যাপী এই ভার্চুয়াল ওপেন ডে। চলবে ৩ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাসে চলছে ভর্তি কার্যক্রম।
তবে অনলাইন ছাড়াও সরাসরি ক্যাম্পাসে এসে ফরম সংগ্রহ করে ভর্তি হচ্ছেন অনেক শিক্ষার্থী। আনিহা ইউসুফ ভর্তি হয়েছেন স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে। তিনি বলেন, করোনার কারণে কিছুটা দ্বিধাদ্বন্দ্ব ছিল। ভর্তি হবো কি হবো না। শেষমেষ আমিই জয়ী হলাম। একই রকম মন্তব্য গোলাম সারওয়ার জাকের নামে বিবিএতে ভর্তি হওয়া অপর ছাত্রেরও।
বর্তমানে সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস ও স্কুল অব ল প্রোগ্রামের অধীনে রয়েছে একাধিক সাবজেক্ট। রয়েছে ২০ শতাংশ থেকে ১০০ শতাংশ পর্যন্ত স্কলারশিপ।
কর্তৃপক্ষ জানান, ভর্তি সংক্রান্ত তথ্যের জন্য শিক্ষার্থীদের ০১৯৪৬-৯৭৩৭৭৮ ও ০১৮৪৪-২১৬৬৬০ এই নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। ওয়েবসাইটের ঠিকানা হলো: িি.িপরঁ.বফঁ.নফ, ফেসবুক: ভধপবনড়ড়শ.পড়স/পযরঃঃধমড়হমরহফবঢ়বহফবহঃঁহরাবৎংরঃু। অনলাইন অ্যাডমিশন ফরমের বিষয়ে জানতে চাইলে ক্লিক করতে হবে: যঃঃঢ়://পরঁ.বফঁ.নফ/ অঢ়ঢ়ষুড়হষরহব.যঃসষ এই ঠিকানায়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement