১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নয়া দিগন্ত সম্পাদকের স্ত্রীর ইন্তেকাল

-

নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিনের স্ত্রী দিলরুবা বেগম ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সোমবার রাত ১০টার দিকে রাজধানীর কল্যাণপুরে ইবনে সিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। চিকিৎসকরা জানিয়েছেন, তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্বামী ও দুই মেয়ে রেখে গেছেন। গতকাল ফজর নামাজের পর মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থান মসজিদে নামাজে জানাজা শেষে বুদ্ধিজীবী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। জানাজায় মরহুমার স্বামী নয়া দিগন্ত সম্পাদক আলমগীর মহিউদ্দিন, আত্মীয়স্বজন ও মসজিদের মুসল্লিরা অংশ নেন। মরহুমার স্বামী নয়া দিগন্ত সম্পাদক আলমগীর মহিউদ্দিন স্ত্রীর রূহের মাগফিরাত কামনায় সবার দোয়া কামনা করেছেন।
কটিয়াদী রিপোর্টার্স ইউনিটির শোক
কটিয়াদী (কিশোরগঞ্জ) সংবাদদাতা জানান, নয়া দিগন্ত পত্রিকার সম্পাদকের স্ত্রী দিলরুবা বেগমের মৃত্যুতে কটিয়াদী রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকরা শোক প্রকাশ করেছেন।
এ সময় গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেনÑ কটিয়াদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি যুগান্তর প্রতিনিধি অধ্যক্ষ ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহসভাপতি দৈনিক নওরোজ প্রতিনিধি নজরুল ইসলাম মুজিব ও মানবজমিন প্রতিনিধি রফিকুল হায়দার টিটু, সাধারণ সম্পাদক নয়া দিগন্ত প্রতিনিধি ফখর উদ্দিন ইমরান, যুগ্ম সাধারণ সম্পাদক সিএনএন বাংলা টিভি প্রতিনিধি মো: মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক দিনকাল প্রতিনিধি মাইনুল হক মেনু, সহসাংগঠনিক সম্পাদক বিজয় টিভি প্রতিনিধি এখলাছ উদ্দিন, কোষাধ্যক্ষ দৈনিক আজকের সারাদিন প্রতিনিধি দর্পণ ঘোষ, দফতর সম্পাদক ও যায়যায়দিন প্রতিনিধি মাসুম পাঠান, তথ্য ও প্রকাশনা সম্পাদক দৈনিক খোলা কাগজ ও কেটিভি বাংলা প্রতিনিধি আতিকুর রহমান কাযিন, দৈনিক আজকের দেশ প্রতিনিধি এস এম নজরুল ইসলাম, দৈনিক সকালের দুনিয়া প্রতিনিধি মাছুম বিল্লাহ তাহের, দৈনিক আজকের সংবাদ প্রতিনিধি আশরাফুল ইসলাম সুমন ও দৈনিক সোনালী বার্তা প্রতিনিধি মো: শাহীন মিয়া।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল