২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আশুলিয়ায় পোশাক শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার

-

আশুলিয়ার জামগড়া এলাকা থেকে শাহিন হোসেন (২৭) নামের এক পোশাকশ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইউনুস। রোববার রাত সাড়ে ১১টায় আশুলিয়ার জামগড়া মোল্লাবাড়ি এলাকার এনামুল মোল্লার টিন শেড ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে ওই পোশাকশ্রমিকের লাশ উদ্ধার করা হয়।
শাহিন হোসেন সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানাধীন বাঁশতৈল এলাকার চাঁন মিয়ার ছেলে। তিনি বিভিন্ন কারখানায় সাব-কন্ট্রাকে কাজ করতেন। কুমিল্লা জেলার বাসিন্দা রাকিব শাহিনের রুমমেট ছিল বলে জানায় পুলিশ।
পুলিশ জানায়, জামগড়া মোল্লাবাড়ি এলাকার এনামুল মোল্লার টিন শেড বাড়ির একটি কক্ষে ভাড়া থেকে পোশাক কারখানায় কাজ করত শাহিন হোসেন। বিভিন্ন এলাকার কারখানায় সাব-কন্ট্রাকে কাজ করার বদৌলতে রাকিবের সাথে তার পরিচয় ও বন্ধুত্ব গড়ে উঠার সুবাদে মাঝে মধ্যেই রাকিব শাহিনের সাথে একই বিছানায় থাকত।
অন্য রুমমেট আজিজুল জানান, রাত ৯টায় সে কর্মস্থল থেকে রুমে এসে দেখেন বিছানায় শাহিনের লাশ রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। বিষয়টি তিনি তাৎক্ষণিক পুলিশকে জানালে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। তিনি আরো জানান, অন্যান্য দিনের মতো তিনি সকালে কর্মস্থলে যাওয়ার মুহূর্তে রাকিব শাহিনের বিছানায় ছিল। কয়েক দিন ধরেই শাহিনের রুমে এসে একই বিছানায় রাত যাপন করছিলেন রাকিব।
আশুলিয়া থানার উপপরিদর্শক ইউনুস জানান, খবর পেয়ে শাহিনের লাশ উদ্ধার করা হয়েছে। তার গলায় গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে নিহতের রুমমেট রাকিব তার ফোন বন্ধ রেখে পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

 


আরো সংবাদ



premium cement