২২ জানুয়ারি ২০২১
`

চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর ইন্তেকাল

-

চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক ইকরাম চৌধুরী গতকাল ভোর সাড়ে ৪টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ইকরাম চৌধুরী চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার, জাগো নিউজের জেলা প্রতিনিধি এবং স্থানীয় দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক ছিলেন। ইকরাম চৌধুরীর ছোট ভাই চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরী বলেন, তার লাশ দুপুর ১২টায় চাঁদপুরের নাজিরপাড়ার নিজ বাসায় আনা হয়। দু’দফা নামাজে জানাজা শেষে পৌর গোরস্থানে বাবা-মায়ের পাশে তাকে দাফন করা হয়। তিনি দীর্ঘ দিন ধরে ডায়াবেটিস, কিডনিসহ নানা জটিল রোগে আক্রান্ত ছিলেন।
চাঁদপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এ এইচ এম আহসান উল্যাহ বলেন, ইকরাম চৌধুরীর প্রথম নামাজে জানাজা বিকেল সোয়া ৪টায় প্রেস ক্লাব মাঠে এখানে শুধু সাংবাদিকরা অংশ নেন। পরে সরকারি কলেজ মাঠের জানাজা শেষে পৌর গোরস্থানে বাবা-মায়ের পাশে তাকে দাফন করা হয়।
চাঁদপুর শহরের নাজিরপাড়ার পারিবারিক বাসায় সপরিবারে বসবাস করতেন ইকরাম চৌধুরী। তার পৈতৃক বাড়ি ফরিদগঞ্জের বালিথুবা পূর্ব ইউনিয়নের পাটওয়ারী বাজার এলাকায়। তিনি চাঁদপুরের ফরিদগঞ্জ ফাউন্ডেশনের অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি ছিলেন। ইকরাম চৌধুরীর বাবা মরহুম দেলোয়ার হোসেন চৌধুরী মহকুমা শিক্ষা অফিসার ছিলেন।

 



আরো সংবাদ