২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ড্যাবের প্রতিষ্ঠাবার্ষিকীতে জিয়ার মাজারে শ্রদ্ধা নিবেদন

শহীদ জিয়ার মাজারে ড্যাব নেতাদের পুষ্পস্তবক অর্পণ: নয়া দিগন্ত -

ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল বৃহস্পতিবার বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তমের মাজারে পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ করা হয়।
কর্মসূচিতে ড্যাবের মহাসচিব ডা: মো: আব্দুস সালাম, সহসভাপতি ডা: মো: সিরাজুল ইসলাম, উদযাপন উপকমিটির আহ্বায়ক ডা: কাজী সাইফুদ্দিন বেন্নুর, যুগ্ম আহ্বায়ক ডা: মো: শামসুল আলম, সদস্য সচিব ডা: তালুকদার তরিকুল ইসলাম আয়াজ, যুগ্ম মহাসচিব ডা: মো: আদনান হাসান, ডা: মো: রফিকুল ইসলাম, ডা: সরকার মাহবুব আহমেদ শামীম, সাংগঠনিক সম্পাদক ডা: সায়ীদ মেহবুব উল কাদির, প্রকাশনা সম্পাদক ডা: মুহাম্মদ জাফর ইকবাল, মহিলা বিষয়ক সম্পাদিকা ডা: নিলুফার ইয়াসমিন, সহসম্পাদক ডা: মো: মশিউর রহমান কাজল, ডা: মো: আশরাফুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।
সংগঠনটি তাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ভার্চুয়াল পোস্টার প্রকাশ করেছে এবং বাংলাদেশের সমসাময়িক স্বাস্থ্য ব্যবস্থা ও রাজনৈতিক প্রেক্ষাপটে চিকিৎসকদের ভূমিকা শীর্ষক একটি ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করেছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা

সকল