২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
ধর্মপাশায় নৌকাডুবি

মায়ের লাশ উদ্ধার ছেলে নিখোঁজ

-

সুনামগঞ্জের ধর্মপাশা হাওরে ‘কচুর লতা’ তুলতে গিয়ে নৌকাডুবির ঘটনায় গত বুধবার শেষ বিকেলে মায়ের লাশ উদ্ধার করা হলেও ছেলে এখনো নিখোঁজ রয়েছে। উপজেলার পাইকুরাটি ইউনিয়নের ভাটগাঁও গ্রামের পাশের হলদির হাওরে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।
নৌকাডুবিতে মারা যাওয়া কাজল আক্তার (৪২) ওই ইউনিয়নের ভাটগাঁও গ্রামের বিদ্যা মিয়ার স্ত্রী। তার ছেলে কাঞ্চন মিয়া (১৭) এখনো নিখোঁজ। স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে বিদ্যা মিয়ার স্ত্রী কাজল আক্তার তার ছেলে কাঞ্চন মিয়াকে নিয়ে ছোট একটি নৌকাতে বাড়ির পাশের হলদির হাওর পাড়ি দিয়ে গোমাই নদীর চরের উঁচু জায়গা থেকে কচুর লতা তুলে আনার উদ্দেশ্যে রওনা দেন। পরে তাদের নৌকাটি হাওরের মাঝামাঝি স্থানে যাওয়া মাত্রই আকস্মিক ঝড়ো বাতাসের কবলে পড়ে সেখানে ডুবে গিয়ে মা-ছেলে দু’জনই নিখোঁজ হয়। পরে স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে ঘটনাস্থলে ছুটে যান এবং তারা সেখানে জাল ফেলে মা কাজল আক্তারের লাশ উদ্ধার করতে পারলেও ছেলে কাঞ্চন মিয়া এখনো নিখোঁজ রয়েছে।
উপজেলার পাইকুরাটি ইউপি চেয়ারম্যান মো: ফেরদৌসুর রহমান এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রায় আড়াই থেকে তিন ঘণ্টা চেষ্টার পর মা কাজল আক্তারের লাশ উদ্ধার করা হলেও তার নিখোঁজ ছেলে কাঞ্চন মিয়ার এখনো উদ্ধার হয়নি।ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন, হাওরে নিখোঁজ হওয়া মায়ের লাশ স্থানীয় লোকজন উদ্ধার করলেও পানিতে নিখোঁজ থাকা ছেলের লাশ উদ্ধারে চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement