২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

টিকটক অপু গ্রেফতার

প্রকৌশলীকে ধারালো অস্ত্রে জখম
-

সড়কে মারামারির ঘটনায় সোশ্যাল ভিডিও অ্যাপ টিকটকে পরিচিত বাংলাদেশী মুখ টিকটক অপু ওরফে অপু ভাইকে গ্রেফতার করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ। গত সোমবার সন্ধ্যায় উত্তরা ৬ নম্বর সেক্টরের আলাউল এভিনিউয়ের ১২ নম্বর বাড়ির পাশের সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সড়ক অবরুদ্ধ করে এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে মারধর করে রক্তাক্ত জখম, চুরি ও হুমকির অভিযোগ আনা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক প্রকৌশলীর সাথে মারামারির সময় তাকে স্থানীয়রা গণপিটুনিও দেয়। পরে পুলিশ তাকে আটক করে নিয়ে থানায় নিয়ে যায়। পরে একটি মামলায় গ্রেফতার দেখানো হয়। এ ঘটনায় অপুর আরেক সহযোগীকে গ্রেফতার করা হয়।
জানা গেছে, গত রোববার প্রকৌশলী মেহেদি হাসান রবিন উত্তরার সড়কটি দিয়ে তার ব্যক্তিগত গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। সাথে তার দুই-তিনজন বন্ধুও ছিল। ওই সময় আলাউল এভিনিউয়ের সড়ক আটকে ‘অপু ভাই’ ও তার সহযোগীরা টিকটক বানাচ্ছিল। রবিন রাস্তা আটকানো দেখে হর্ন বাজায়। হর্ন বাজানোর পর অপু ও তার সহযোগীরা বিরক্তি বোধ করে এবং গাড়িকে উদ্দেশ করে অশালীন কথা বলতে থাকে। রবিন আর তার বন্ধুরা গাড়ি থেকে নেমে সাইড দিতে বলে; কিন্তু কেন গাড়ির হর্ন বাজানো হলো এবং কেন রাস্তা ছাড়তে বললÑ এ অভিযোগ তুলে অপু ও তার সহযোগীরা রবিনসহ তার দুইজন বন্ধুকে মারধর করে। এতে রবিন এবং বাকি দুইজন গুরুতর আহত হয়। এরপর স্থানীয়রা অপু ও তার সহযোগীদের গণপিটুনি দেয়। সে সময় পুলিশ অপু ও তার আরেক সহযোগীকে আটক করে থানায় নিয়ে যায়। উত্তরা পশ্চিম থানা সূত্র জানায়, গত সোমবার রাতে অপুর বিরুদ্ধে মামলার এজাহারে উল্লেখ করা হয়, অপু ও তার সহযোগীরা বেআইনিভাবে জনতাবদ্ধ হয়ে গতিরোধ করে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে মারধর করে রক্তাক্ত ও গুরুতর জখমসহ চুরি, ভয়ভীতি ও হুমকির অপরাধ করেছে। মামলায় দণ্ডবিধি ১৪৩, ৩৪১, ৩২৩, ৩২৪, ৩২৫, ৩৫৯ ও ৩৭৯ ধারায় অপরাধ করার উল্লেখ করা হয়েছে।
উত্তরা পূর্ব থানার এসআই আজিজুল তালুকদারকে মামলাটি তদন্ত করার দায়িত্ব দেয়া হয়েছে। এজাহারে অপুসহ তার বন্ধু রনি, মুরাদ, জমিরউদ্দিন, নাজমুল, শাহদাত হোসেন শাকিলসহ অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement