২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শফিউল বারী বাবুর মৃত্যুতে শোক অব্যাহত : ২ দিনের কর্মসূচি ঘোষণা

-

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবুর মৃত্যুতে শোক প্রকাশ অব্যাহত রয়েছে। দলীয় নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন সংগঠন ও ব্যক্তি মরহুমের জন্য শোক প্রকাশ করেছেন। তারা বাবুর রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্য, শুভানুধ্যায়ীদের প্রতি সমবেদনা জানান। এ দিকে মরহুমের রূহের মাগফিরাত কামনায় দুই দিনের কর্মসূচি ঘোষণা দিয়েছে স্বেচ্ছাসেবক দল। প্রসঙ্গত, গত মঙ্গলবার ভোরে রাজধানীর এপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন শফিউল বারী বাবু।
আরো যারা শোক জানিয়েছেন : মরহুম শফিউল বারী বাবুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ব্যারিস্টার মওদুদ আহমদ, মো: বরকত উল্লাহ বুলু, মো: শাহজাহান, আবুল খায়ের ভূঁইয়া, জয়নাল আবেদীন ফারুক, মাহবুবের রহমান শামিম, জিয়াউর রহমান ফাউন্ডেশনের (জেডআরএফ) নির্বাহী পরিচালক অধ্যাপক ডা: ফরহাদ হালিম ডোনার, ছাত্রদলের সাবেক নেতা শামসুজ্জামান দুদু, ড. আসাদুজ্জামান রিপন, আমান উল্লাহ আমান, রুহুল কবির রিজভী, ফজলুল হক মিলন, খায়রুল কবির খোকন, নাজিম উদ্দিন আলম, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, কামরুজ্জামান রতন, হাবিব-উন-নবী খান সোহেল, আজিজুল বারী হেলাল, এ বি এম মোশারফ হোসেন, সুলতান সালাহউদ্দিন টুকু, আমীরুল ইসলাম খান আলীম, আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, হাবিবুর রশীদ হাবিব, রাজীব আহসান ও আকরামুল হাসান, এ ছাড়া এজমল হোসেন পাইলট, ইখতিয়ার রহমান কবির, মামুন বিল্লাহ, জয়দেব জয়, আসাদুজ্জামান আসাদ, জহির উদ্দিন তুহিন, বায়েজীদ আরেফিন, বাশার সিদ্দিকী, দবির উদ্দিন তুষার, গোলাম আজম সৈকত, আব্দুল মালেক ও আজিম পাটোয়ারী ও মফিজুর রহমান আশিক। শফিউল বারী বাবুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ৯০’র ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্যের নেতৃবৃন্দ। শোকবাণী দাতারা হলেনÑ আমান উল্লাহ আমান, হাবিবুর রহমান হাবিব, খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, নাজিম উদ্দিন আলম, মোস্তাফিজুর রহমান বাবুল, সাইফ উদ্দিন আহমেদ মনি, খন্দকার লুৎফর রহমান, সালাহউদ্দিন তরুণ এবং আসাদুর রহমান আসাদ। এ ছাড়া ঢাকা মহনগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন নবী খান সোহেল এবং সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ ও সদস্যসচিব মজিবুর রহমান, ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) সভাপতি অধ্যাপক ডা: হারুন আল রশিদ ও মহাসচিব অধ্যাপক মো: আব্দুস সালাম শোক প্রকাশ করেছেন।
কর্মসূচী : শফিউল বারী বাবুর মৃত্যুতে স্বেচ্ছাসেবক দল ঘোষিত কর্মসূচি হচ্ছেÑ আজ বৃহস্পতিবার সকাল ১১টায় নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মরহুমের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল। এ ছাড়া সারা দেশে দিনব্যাপী জেলা, মহানগর এবং এর অধীনস্থ সব থানা, উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের কার্যালয়ে খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। আগামীকাল শুক্রবার বাদ জুমা ঢাকা মহানগরসহ দেশব্যাপী মসজিদে মসজিদে মরহুমের রূহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হবে। কর্মসূচিসমূহ পালনের জন্য আহ্বান জানিয়েছেন সংগঠনের ভারপ্রাপ্ত সিনিয়র সহসভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল।

 


আরো সংবাদ



premium cement
জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা

সকল