২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

হাকীম ফয়জুল ইসলাম নাবাতাতীর ইন্তেকালে শোকসভা

-

ঢাকার বখশী বাজারস্থ তিব্বিয়া হাবিবিয়া কলেজ মিলনায়তনে তিব্বিয়া হাবিবিয়া কলেজ এবং বাংলাদেশ ইউনানি মেডিক্যাল অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে অ্যাসোসিয়েশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান, তিব্বিয়া হাবিবিয়া কলেজ, ঢাকার ম্যানেজিং কমিটির সদস্য, বাংলাদেশ ইউনানি ও আয়ুর্বেদিক বোর্ডের সাবেক সদস্য এবং মোমেনশাহী ইউনানি মেডিক্যাল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ হাকীম ফয়জুল ইসলাম নাবাতাতীর ইন্তেকালে এক শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
কলেজের অধ্যক্ষ এবং অ্যাসোসিয়েশনের মহাসচিব হাকীম আ খ মাহবুবুর রহমান সাকীর সভাপতিত্বে মরহুমের কর্মময় জীবনের ওপর স্মৃতিচারণ করেন কলেজের প্রভাষক এবং অ্যাসোসিয়েশনের যুগ্ম-মহাসচিব হাকীম সৈয়দ মাহমুদুল হাসান মাসউদ, কলেজের প্রভাষক এবং অ্যাসোসিয়েশনের দফতর সচিব হাকীম মো: আইয়ুব আলী, ঢাকা মহানগর কমিটির কোষাধ্যক্ষ হাকীম মোহাম্মদ রাসেল। শোক সভায় আরও উপস্থিত ছিলেন কলেজের কর্মকর্তা-কর্মচারী এবং ছাত্রছাত্রীবৃন্দ।
সভাপতি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ ইউনানি ও আয়ুর্বেদিক বোর্ডের সহায়তা এবং হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াকফ) বাংলাদেশের চিফ মোতাওয়াল্লি ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো: ইউছুফ হারুন ভূঁইয়ার অনুপ্রেরণায় হাকীম ফয়জুল ইসলাম নাবাতাতী ময়মনসিংহ আঞ্চলিক সড়কের পাশে প্রায় এক একর জমিতে সুদৃশ্য তিন তলা কলেজ ভবন প্রতিষ্ঠা করে গেছেন। হাকীম ফয়জুল ইসলাম নাবাতাতী ছিলেন অত্যন্ত অমায়িক, বন্ধু বৎসল ও জনহিতৈষী। তিনি তার আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement