১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সুবিধাভোগীরাই এরশাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিলেন : জিএম কাদের

-

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপি বলেছেন, যত দিন যাবে মানুষ পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের অবদান উপলব্ধি করতে পারবে। তিনি কোটি মানুষের জন্য কল্যাণময় কাজ করলেও কিছু সুবিধাভোগী মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছিলেন। সুবিধাভোগীরাই এরশাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিলেন। সুবিধাভোগী গোষ্ঠীর অপপ্রচার ও কুৎসা রটনাকালেও ১৯৯১ ও ১৯৯৬ সালের দুঃসময়ে ৫টি করে আসনে নির্বাচিত হয়ে অনন্য রেকর্ড করেছেন তিনি।
গতকাল বুধবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে জাতীয় যুব সংহতি ঢাকা মহানগর উত্তর আয়োজিত পল্লীবন্ধুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
জিএম কাদের বলেন, যত দিন যাচ্ছে মানুষ মূল্যায়ন করতে শুরু করেছে পল্লীবন্ধুর কল্যাণময় কীর্তি। হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন একজন সফল মানুষ। তিনি উপজেলা পরিষদ সৃষ্টি করে শহরের সেবা তৃণমূল মানুষের দোর গোড়ায় পৌঁছে দিয়েছেন। বিচারব্যবস্থা বিকেন্দ্রীকরণ করে উপজেলা পর্যায়ে মুন্সেফ কোর্ট এবং বড় বড় শহরে হাইকোর্টের বেঞ্চ গঠন করেছিলেন। ওষুধ নীতি করে বাংলাদেশের ওষুধ শিল্পের বিকাশে অবদান রেখেছেন। আবার স্বাস্থ্য ও শিক্ষানীতি করে মানুষের কল্যাণে কাজ করতে চেষ্টা করেছিলেন।
এ সময় জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, আবারো জাতীয় পার্টি গণমানুষের আস্থা নিয়ে দেশ পরিচালনার দায়িত্ব পাবে। তিনি বলেন, একটি মহল জাতীয় পার্টিতে বিভেদ সৃষ্টি করতে চায়। জাতীয় পার্টি যেন এগিয়ে যেতে না পারে সে জন্য ষড়যন্ত্র চলছে। সব ষড়যন্ত্র মোকাবেলা করে জাতীয় পার্টিকে আরো এগিয়ে নিতে নেতাকর্মীদে প্রতি আহ্বান জানান জাতীয় পার্টি মহাসচিব।
জাতীয় যুবসংহতি ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ফজলুল হক ফজলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, যুগ্ম মহাসচিব ও জাতীয় যুবসংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, ঢাকা মহানগর উত্তর যুবসংহতির সদস্যসচিব মঞ্জুরুল হক মঞ্জু, জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবু সাদেক সরদার বাদল, যুগ্ম দফতর সম্পাদক ও জাতীয় যুবসংহতির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ আলম, জাতীয় যুবসংহতির দক্ষিণের সদস্য সচিব শেখ সারোয়ার, যুবসংহতির সহসাধারণ সম্পাদক সালাউদ্দিন বাচ্চু, সদস্য আলফাজ হোসেন ডিপজল, কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ আলী শেখ।

 


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল