২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হাজার পর্বে ইসলামী জীবন ও জিজ্ঞাসা

-

মাসুম বিল্লাহ বিন রেজা একজন উপস্থাপক, প্রাবন্ধিক ও লেখক। কালারস এফএম ১০১.৬ এ তার ‘ইসলাম ও জীবন জিজ্ঞাসা’ ‘ইসলাম ও জীবন’ নামক ২টি সরাসরি অনুষ্ঠান হয়। ইসলাম ও জীবন জিজ্ঞাসা প্রতি সোম থেকে বৃহস্পতি বিকেল ৪টা থেকে ৫টা আর ইসলাম ও জীবন প্রতি শুক্র ও শনিবার সকাল ৯টা থেকে ১২টায় প্রচার হয়। এ অনুষ্ঠানে ইসলামের একটি বিষয় নিয়ে আলোচনা করা হয় আর শ্রোতাদের করা ইসলাম বিষয়ক প্রশ্নের জবাব দেয়া হয়। তার এ সরাসরি ইসলামী অনুষ্ঠান আজ শনিবার এক হাজার পর্বে পা দিচ্ছে।
মাসুম বিল্লাহ অত্যন্ত কৃতিত্বের সাথে মাদরাসা বোর্ড থেকে এফ এম, এম এম ও রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে বি এ (সম্মান), এম এ উত্তীর্ণ হন। উলুমুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ থেকে ২০০২ সালে জাতীয় পর্যায়ে বক্তৃতায় প্রথম পুরস্কার পান। পাক্ষিক সবার খবর ২০১৭ সালের সেরা ইসলামী আলোচক নির্বাচিত করে। ক্যারিয়ার বাংলাদেশ ২০১৮ সালে লেখক সম্মাননা দেয় তাকে।
তিনি ইসলামী কর্মকর্তা ও আলোচক হিসেবে কাজ করছেন নাগরিক টিভি ও কালারস এফ এম ১০১.৬ এ। ইসলামী আলোচক হিসেবে রয়েছেন বিটিভিসহ আরো ১০টি টিভিতে। আলোচনা প্রচার হয়েছে প্রায় ১৪০০। ইসলামী কলাম লেখক হিসেবে শতাধিক লেখা প্রকাশ হয়েছে। তার প্রকাশিত গ্রন্থ ১৫টি। তার সম্পাদিত গ্রন্থ ১২টি। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement