২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

অন্যরকম লন্ড্রিসেবা নিয়ে আসছে রিন-সেবা ব্রাইট মাস্টার

-

‘ইউনিলিভার বাংলাদেশ’ এবং অনলাইন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ‘সেবা প্ল্যাটফর্ম লিমিটেড’ যৌথভাবে চালু করতে চলেছে এক ভিন্নধর্মী লন্ড্রি সার্ভিস ‘রিন-সেবা ব্রাইট মাস্টার’। গত ১২ ডিসেম্বর ইউনিলিভার বাংলাদেশের করপোরেট অফিসে এই দু’টি প্রতিষ্ঠানের মধ্যে চুক্তিপত্র স্বাক্ষরিত হয়। এই চুক্তিপত্রের মাধ্যমে এই দু’টি প্রতিষ্ঠান একসাথে দেশের লন্ড্রি সার্ভিস ইন্ডাস্ট্রিতে অবদান রাখবে এবং সাধারণ মানুষের চাহিদা পূরণে সক্ষম হবে।
ইউনিলিভার এবং সেবা প্ল্যাটফর্ম যৌথভাবে এই অভূতপূর্ব লন্ড্রি সার্ভিসটি ঘরে ঘরে পৌঁছে দেবে রিন-সেবা এক্স ওয়াই জি ব্রাইট মাস্টার নামে। ভোক্তারা এর মাধ্যমে নিকটস্থ রিন-সেবা ব্রাইট মাস্টার স্টোরে তার অর্ডারটি করতে পারবেন সেবার মোবাইল অ্যাপ্লিকেশনটি ব্যবহারের মাধ্যমে। অর্ডার নিশ্চিত করলে একজন ডেলিভারিম্যান নির্দিষ্ট সময়ের মধ্যে ভোক্তার কাছ থেকে কাপড় সংগ্রহ করবেন এবং এই লন্ড্রি কাজে ব্যবহারিত হবে ইউনিলিভারের ফ্যাব্রিক সলিউশন প্রোডাক্ট। লন্ড্রি কাজের পর কাপড়গুলো নির্ধারিত সময়ে ভোক্তার ঠিকানায় পৌঁছে দেয়া হবে।
ব্রাইট মাস্টার ইতোমধ্যেই ঢাকার সম্ভ্যাব্য ৮ জন উদ্যোক্তাকে নিয়ে কাজ শুরু করেছে, এই পরিকল্পনার পরবর্তী ধাপ হলো ঢাকা ও চট্টগ্রামের ৩০০ জন লন্ড্রি সেবার সাথে জড়িত উদ্যোক্তাকে এই প্রোজেক্টের আওতাভুক্ত করা। রিন- সেবা ব্রাইট মাস্টার নতুন সম্ভাবনার জন্য উন্মুক্ত এবং আগ্রহী উদ্যোক্তারা রিন ও সেবার সাথে যোগাযোগ করার মাধ্যমে এই অভিনব উদ্যোগে অংশ নিতে পারেন। এ সম্পর্কিত যাবতীয় তথ্য এবং সর্বশেষ আপডেট পাওয়া যাবে রিন বাংলাদেশ এর ফেসবুক পেইজে (যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/জরহইধহমষধফবংয/)। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement