২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

খিলক্ষেতে ‘বন্দুকযুদ্ধে’ দুই ছিনতাইকারী নিহত

-

রাজধানীর খিলক্ষেতে গোয়েন্দা সংস্থা ডিবি’র সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই ছিনতাইকারী নিহত হয়েছে। গত রোববার দিবাগত মধ্যরাতে কুড়িল বিশ্বরোড বিআরটিসি স্টপেজের সামনে এ ঘটনা ঘটে। পরে খিলক্ষেত থানা পুলিশ গুলিবিদ্ধ দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। নিহত দু’জন হচ্ছেন নান্নু (৪৫) ও মোশারফ (৫৫)।
গতকাল সোমবার সন্ধ্যা ৭টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ দু’টি মর্গে পাঠানো হয়েছে।
হাসপাতাল সূত্র জানায়, খিলক্ষেত থানার সাব ইন্সপেক্টর মাহবুব সোবহান হাসপাতালে সাংবাদিকদের জানান, রোববার দিবাগত রাতে নিহত দু’জনসহ আরো কয়েকজন মিলে ওই এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। এ সময় গোয়েন্দা সংস্থা ডিবি’র একটি দলের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে ডিবিও পাল্টা গুলি ছোড়ে। এ সময় দুই ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়।
গতকাল রাতে খিলক্ষেত থানার ইন্সপেক্টর (তদন্ত) আমিনুল ইসলাম নয়া দিগন্তকে বলেন, নিহত দু’জনের মধ্যে একজনের নাম নান্নু আর আরেকজনের নাম মোশারফ। এ ছাড়া আর তাদের বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি। ডিবি’র পক্ষ থেকে একটি মামলা দেয়া হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নিহত দু’জনের লাশ উদ্ধার করার সময় একটি মলমের কৌটা, একটি গামছা, দু’টি মোবাইল ফোন উদ্ধার হয়। এ সময় ছিনতাইকারীদের ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশাও উদ্ধার হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ঈদের ছুটিতে ঢাকায় কোনো সমস্যা হলে কল করুন ৯৯৯ নম্বরে : আইজিপি সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল

সকল