২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ডেমরায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন

ডেমরায় বৃক্ষরোপণ কর্মসূচি : নয়া দিগন্ত -

মুজিববর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান এ স্লোগানকে সামনে রেখে ডেমরায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। লতিফ ভূঁইয়া বিশ্ববিদ্যালয় কলেজের সভাপতি ও ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো: আ: রাকিব ভূঁইয়ার (ভূঁইয়া বাবু) উদ্যোগে শুক্রবার সকালে ডেমরা থানা প্রাঙ্গণে এবং হাজীনগরস্থ নবমল্লিকা মডেল একাডেমির মাঠে এ কর্মসূচি পালন করা হয়। এ সময়ে বনজ, ফলদ, ওষুধিসহ নানা প্রজাতির প্রায় ৮০টি চারা গাছ রোপণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ডেমরা থানা অফিসার ইনচার্জ মো: সিদ্দিকুর রহমান।
উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদের ঢাকা মহানগর সভাপতি এম এ সিদ্দিক মিয়াসহ থানার অন্যান্য সদস্য ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ। মো: আ: রাকিব ভূঁইয়া (ভূঁইয়া বাবু) বলেন, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ পর্যন্ত যতগুলো নির্দেশনা এবং কর্মসূচি এসেছে সব কর্মসূচিই আমরা যথাযথ মর্যাদায় পালন করতে সক্ষম হয়েছি। প্রধানমন্ত্রীর নির্দেশনায় বর্তমানে আমরা ঢাকা-৫ আসনের বিভিন্ন এলাকায় বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করছি যা অব্যাহত থাকবে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল