২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রায়েরবাজারে তালাকপ্রাপ্ত স্বামীর হাতে স্ত্রী খুন

আদাবরে শিশুর গলাকাটা লাশ উদ্ধার
-

রাজধানীর রায়েরবাজারে তালাকপ্রাপ্ত স্বামীর ছুরিকাঘাতে ঝর্ণা আক্তার (২৬) নামে এক নারী খুন হয়েছে। গতকাল শুক্রবার সকালে মেকআপ রোড এলাকার এক বাসায় এ ঘটনা ঘটে। হত্যাকারীর নাম মো: সোহাগ (২৯)। ঘটনার পর সোহাগ পলাতক রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ। অপর দিকে আদাবরে গতকাল দুপুরের এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।
ঝর্ণা আক্তার খুনের ঘটনায় মোহাম্মদপুর থানার ওসি আবদুল লতিফ জানান, একমাস আগে ওই দম্পতির সংসার ভেঙে যায়। তাদের ঘরে ১১ বছর ও ৪ বছর বয়সের দুইটি মেয়ে সন্তান রয়েছে। তারা রায়েরবাজারের মেকআপ রোডে এক বাড়ির নিচতলায় ভাড়া থাকত। তালাকের পর ঝর্ণা ওই বাসায় থেকে যায়। সঙ্গে ঝর্ণার মা, নানী ও তার দুই মেয়ে সন্তানসহ থাকত। সোহাগ পেশায় সবজি বিক্রেতা। তালাকের পর সোহাগ অন্য জায়গায় চলে যায়।
ওসি আরও জানান, সোহাগ গতকাল সকালে ঝর্ণার বাসায় যায়। এরপর কথা কাটাকাটির একপর্যায়ে রান্নাঘর থেকে শিল এনে ঝর্ণার মাথায় আঘাত এবং এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই ঝর্ণার মৃত্যু হয়। হত্যায় ব্যবহৃত ছুরিটি ফেলে দিয়ে সোহাগ পালিয়ে যায়। সোহাগের দেশের বাড়ি মাদারীপুরের শিবচরে। আর ঝর্ণার বাড়ি বরিশালের মুলাদীতে। ঝর্ণার পরিবারের পক্ষ থেকে সোহাগকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত সোহাগকে গ্রেফতারে চেষ্টা চলছে।
শিশুর গলাকাটা লাশ উদ্ধার
রাজধানীর আদাবর এলাকায় পাঁচ বছরের এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আদাবর থানার ওসি কাজী শাহিদুজ্জামান জানান, আদাবর বাজারের পানির পাম্প সংলগ্ন এক বাড়ি থেকে পাঁচ বছরের শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। তবে ঘটনার তাৎক্ষণিক বিস্তারিত জানা যায়নি। পুলিশ খোঁজখবর নিচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।
এলাকাবাসী জানিয়েছে, আদাবর বাজার সংলগ্ন বাসায় বাবা-মার সঙ্গে থাকত পাঁচ বছরের সাদিয়া। গতকাল দুপুর ১২টার দিকে সাদিয়ার বাবা শাজাহান কাজে বেরিয়ে যান। পরে মা রুমে গিয়ে দেখেন সাদিয়ার রক্তাক্ত লাশ পড়ে আছে। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে।
এদিকে এ ঘটনায় পুলিশের সঙ্গে সিআইডির ক্রাইম সিন ঘটনাস্থলে পৌঁছেছে। তবে কী কারণে এ ঘটনা ঘটেছে তা এখনো কেউ নিশ্চিত করে বলতে পারেনি।


আরো সংবাদ



premium cement