২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দৃষ্টিপ্রতিবন্ধী আমিনুলের জীবনে আলো জ্বালালেন ইগলুর গ্রুপ সিইও

-

গাজীপুরের দৃষ্টি প্রতিবন্ধী ছোট্ট কিশোর আমিনুল। পরিবারের আর্থিক অনটন দৃষ্টির সাথে সাথে কেড়ে নিয়েছে সুন্দর শৈশবও। পড়াশোনার সাধ থাকলেও সাধ্য কখনোই ছিল না। এমনই এক কিশোরের জীবনে আলো জ্বালালেন স্বনামধন্য আইসক্রিম ব্র্যান্ড ইগলুর গ্রুপ সিইও জি এম কামরুল হাসান।
গত মঙ্গলবার রাতে ইগলুর ফেসবুক পেজে লাভগুরু খ্যাত এহতেশামের সঞ্চালনায় ‘তুমি চাইলেই হাসবে দেশ’ ক্যাম্পেইনের লাইভ প্রোগ্রামটি সম্প্রচারিত হয়। অনুষ্ঠানটি শুরু হয় আবদুল মোনেম গ্রুপের প্রতিষ্ঠাতা আবদুল মোনেমকে স্মরণ করার মধ্য দিয়ে। এ সময় তার জীবনী নিয়ে একটি প্রামাণ্যচিত্র দর্শকের সামনে তুলে ধরা হয়।
এর পরই দর্শকের সামনে চলে আসে আমিনুল। সে বর্তমানে প্রতিবন্ধী হাফেজ আলামিন রাশেদের তত্ত্বাবধানে তারই প্রতিষ্ঠিত মাদরাসায় হাফেজি পড়ছে। ইগলুর গ্রুপ সিইও জি এম কামরুল হাসান আমিনুলের সাথে কথা বলে তার এক বছরের সব দায়িত্ব তুলে নেন। এ লক্ষ্যে তিনি নিজের বেতন থেকে আমিনুলের এক বছরের খরচের সমপরিমাণ ৬০ হাজার টাকা আলামিন রাশেদের হাতে পৌঁছে দেয়ার কথা ঘোষণা করেন। পাশাপাশি তিনি আলামিন রাশেদকে মাদরাসা পরিচালনার জন্য অতিরিক্ত ৪০ হাজার টাকা সহায়তা দেন। এ সময় জি এম কামরুল হাসান বলেন, এরকম ছাত্রদের দায়িত্ব নেয়ার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।
‘তুমি চাইলেই হাসবে দেশ’ ক্যাম্পেইনের মাধ্যমে ইগলু সুবিধাবঞ্চিত মানুষদেরকে দেশের সামনে তুলে ধরার চেষ্টা করছে। প্রতিদিনের হোম ডেলিভারি অর্ডার থেকে ৫ শতাংশ সহায়তা মানুষের কাছে পৌঁছে দিচ্ছে ইগলু। অনুষ্ঠানটি একযোগে লাইভে সম্প্রচারিত হয় প্রতি শুক্রবার ও মঙ্গলবার রাত ১০টায় ইগলু ফেসবুক পেজ থেকে। বিজ্ঞপ্তি ।


আরো সংবাদ



premium cement
অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি

সকল