২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

স্বাস্থ্যসচিব হলেন কটিয়াদীর আব্দুল মান্নান

-

ভূমি সংস্কার উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান (সচিব) মো: আব্দুল মান্নানকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব পদে নিয়োগ দেয়া হয়েছে। তার গ্রামের বাড়ি কাটয়াদী উপজেলায়। গতকাল বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখার উপ-সচিব মো: তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত প্রজ্ঞাপনের মাধ্যমে মো: আবদুল মান্নানকে এ নিয়োগ দেয়া হয়েছে। আবদুল মান্নান চট্টগ্রামের জেলা প্রশাসক ও চট্টগ্রাম বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার চান্দপুর ইউনিয়নের বাসিন্দা। তিনি বিসিএস (প্রশাসন) ক্যাডারের অষ্টম ব্যাচের একজন কর্মকর্তা। তিনি রাজউকের পরিচালক এবং প্রধানমন্ত্রীর সাবেক শিক্ষা ও রাজনৈতিক উপদেষ্টার একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেন।
মানিকখালী গ্র্যাজুয়েট ক্লাবের প্রতিষ্ঠাতা ও উপজেলার রইছ মাহমুদ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক এম ইউসুফ মিয়া নয়া দিগন্তকে বলেন, চান্দপুর ইউনিয়নের গর্ব মো: আব্দুল মান্নানকে স্বাস্থ্য সচিব হিসেবে নিয়োগ দেয়ায় কটিয়াদীবাসীর পক্ষ থেকে তাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিন্দন জানাই।
কটিয়াদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: তানভীর হাসান বলেন, কিশোরগঞ্জের গর্ব কটিয়াদীর কৃতী সন্তান আব্দুল মান্নান স্যারকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব পদে নিয়োগ দেয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সবার পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি। স্বাস্থ্য সচিব হিসেবে নিয়োগ পাওয়ায় স্বাস্থ্য বিভাগ আরো একধাপ এগিয়ে যাবে বলেও জানান তিনি।

 


আরো সংবাদ



premium cement