১২ জুলাই ২০২০

ঢামেক হাসপাতালে ব্র্যাক ব্যাংকের এন-৯৫ ফেস মাস্ক উপহার

-

করোনাভাইরাস ফ্রন্টলাইন কর্মীদের সহায়তার প্রয়াসের অংশ হিসেবে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ছয় হাজার পিস এন-৯৫ মাস্ক উপহার করেছে ব্র্যাক ব্যাংক।
মাস্কগুলো এমবিএম গ্রুপের সহায়তায় চীন থেকে সরাসরি আমদানি করা হয়েছে বলে জানিয়েছে ব্যাংকটি।
গত ২৩ মে ঢামেক কর্তৃপক্ষের কাছে মাস্কগুলো হস্তান্তর করা হয়।
ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ অপারেটিং অফিসার মো: শাব্বির হোসেন, ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: নাসির উদ্দিনের কাছে মাস্কগুলো হস্তান্তর করেন। এ সময় অধ্যাপক ডা: আবদুল হামিদ, প্রকল্প পরিচালক, ঢামেক এবং এমবিএম গ্রুপের পরিচালক কামরান সাদিক উপস্থিত ছিলেন।
শাব্বির হোসেন বলেন, আমাদের স্বাস্থ্যসেবা প্রদানকারীরা বিশেষত এই চ্যালেঞ্জিং পরিস্থিতিতে জনগণের জন্য অসামান্য কাজ করছেন। একটি ভ্যালু-বেইজড ব্যাংক হিসেবে, আমরা আশা করছি যে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস তাদের নিরবচ্ছিন্ন সহায়তা দেবে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ

করোনায় ক্ষতিগ্রস্ত অভিবাসীদের পুনর্বাসনে ২০০কোটি টাকার ‘সমঝোতা’ ডা. সাবরিনা বরখাস্ত, স্বাস্থ্য ডিজিকে কারণ দর্শানোর নোটিশ বাবাকে ফাঁসাতে যেয়ে ফেঁসে গেল পুত্র ও পুত্রবধূ পরকীয়ার জেরে স্ত্রীর প্রেমিককে খুন, স্বামীর স্বীকারোক্তি চট্টগ্রামে পাহাড় কাটার অভিযোগে একজনের কারাদণ্ড একটার পর একটা কেলেঙ্কারি ধরা পড়ছে বাংলাদেশে নান্দাইলে দুই ভূয়া আয়ুর্বেদিক চিকিৎসকের কারাদণ্ড বরিশালে চার হাজার ছাড়ালো করোনায় আক্রান্তের সংখ্যা ঢেউয়ের সাথে যুদ্ধ করে দিন কাটাচ্ছে শঙ্কিত হাওরবাসী সুন্দরগঞ্জে বন্যায় ফের পানিবন্দী ১০ হাজার পরিবার ‘কোরবানীর চামড়া নিয়ে কোন চক্রান্ত মেনে নেয়া হবে না’

সকল