২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঢামেক হাসপাতালে ব্র্যাক ব্যাংকের এন-৯৫ ফেস মাস্ক উপহার

-

করোনাভাইরাস ফ্রন্টলাইন কর্মীদের সহায়তার প্রয়াসের অংশ হিসেবে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ছয় হাজার পিস এন-৯৫ মাস্ক উপহার করেছে ব্র্যাক ব্যাংক।
মাস্কগুলো এমবিএম গ্রুপের সহায়তায় চীন থেকে সরাসরি আমদানি করা হয়েছে বলে জানিয়েছে ব্যাংকটি।
গত ২৩ মে ঢামেক কর্তৃপক্ষের কাছে মাস্কগুলো হস্তান্তর করা হয়।
ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ অপারেটিং অফিসার মো: শাব্বির হোসেন, ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: নাসির উদ্দিনের কাছে মাস্কগুলো হস্তান্তর করেন। এ সময় অধ্যাপক ডা: আবদুল হামিদ, প্রকল্প পরিচালক, ঢামেক এবং এমবিএম গ্রুপের পরিচালক কামরান সাদিক উপস্থিত ছিলেন।
শাব্বির হোসেন বলেন, আমাদের স্বাস্থ্যসেবা প্রদানকারীরা বিশেষত এই চ্যালেঞ্জিং পরিস্থিতিতে জনগণের জন্য অসামান্য কাজ করছেন। একটি ভ্যালু-বেইজড ব্যাংক হিসেবে, আমরা আশা করছি যে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস তাদের নিরবচ্ছিন্ন সহায়তা দেবে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল