২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ক্র্যাবের কুইক রেসপন্স টিমকে পিপিই ও সুরক্ষাসামগ্রী দিলো সাসকো গ্রুপ

ডিআরইউ’র সাগর-রুনি মিলনায়তনে সাসকো গ্রুপের পক্ষ থেকে ক্র্যাবের কুইজ রেসপন্স টিমের সদস্যদের পিপিই ও সুরক্ষাসামগ্রী প্রদান করা হচ্ছে -

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কুইক রেসপন্স টিমের সদস্যদের পিপিই ও সুরক্ষাসামগ্রী প্রদান করা হয়েছে। গতকাল রোববার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে সাসকো গ্রুপের পক্ষ থেকে এ পিপিই ও সুরক্ষাসামগ্রী প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ক্র্যাবের সহসভাপতি মোরছালীন বাবলার সভাপতিত্বে সভা পরিচালনা করেন ক্র্যাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু। প্রধান অতিথি ছিলেন সাসকো গ্রুপের এমডি শেখ আতিয়ার রহমান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্র্যাবের সাবেক সভাপতি, উপদেষ্টা পরিষদের সদস্য ও কুইক রেসপন্স টিমের সমন্বয়ক এস এম আবুল হোসেন, ক্র্যাবের উপদেষ্টা পরিষদের সদস্য ও কুইক রেসপন্স টিমের সমন্বয়ক আমিনুর রহমান তাজ। এ সময় ক্র্যাবের সাবেক ও বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
কোভিড-১৯ আক্রান্ত ক্র্যাব সদস্য ও তার পরিবারের সদস্যদের চিকিৎসা সহায়তার জন্য দুইজন সমন্বয়কের নেতৃত্বে ১৬ সদস্যদের একটি ‘কুইক রেসপন্স টিম’ গঠন করে ক্র্যাব। এ ছাড়াও প্রয়োজনীয় কিছু ওষুধ, অক্সিজেন মেশিন ও অ্যাম্বুলেন্সের ব্যবস্থা রাখা হয়েছে। আক্রান্ত ক্র্যাব সদস্যদের প্রয়োজনে এসব ওষুধ ও সুরক্ষাসামগ্রী কুইক রেসপন্স টিম তাদের কাছে পৌঁছে দেবে। যদি কোনো সদস্য বা তার পরিবারের সদস্যরা করোনাভাইরাসে আক্রান্ত হন বা করোনা উপসর্গ দেখা দিলে এই টিমের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

 


আরো সংবাদ



premium cement