২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কেরানীগঞ্জে করোনা থেকে সুস্থ হয়ে কর্মস্থলে ফিরেছেন ২৫ পুলিশ

-

ঢাকার কেরানীগঞ্জে করোনা জয় করে ২৫ পুলিশ সদস্য তাদের কর্মস্থলে ফিরেছেন। এ সময় তাদেরকে কেরানীগঞ্জ মডেল থানার পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়। করোনায় আক্রান্ত ১৭ পুলিশ সদস্য এখনো রাজধানীর রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
কেরানীগঞ্জ মডেল থানার ওসি (অপারেশন) আসাদুজ্জামান টিটু জানান, করোনাভাইরাস সংক্রমণের শুরুতে আমরা কেরানীগঞ্জ মডেল থানার জিনজিরা, কালিন্দী, শাক্তা, রোহিতপুর, তারানগর, কলাতিয়া ও হযরতপুরে দিন-রাত ২৪ ঘণ্টা ডিউটি করেছি। এসব এলাকার হাট-বাজারে, বিভিন্ন রাস্তাঘাট, পাড়া-মহল্লা ও এলাকার অলি-গলিতে সাধারণ মানুষকে সচেতন করার জন্য ব্যাপকভাবে মাইকিং করাসহ বিভিন্ন সচেতনতামূলক প্রচারণা করা হয়।
লকডাউনের সময় বিভিন্ন রাস্তার মুখে ব্যারিকেড দিয়ে যানবাহন ও জনসাধারণ চলাচলের নিয়ন্ত্রণ করার জন্য সেখানেও নিয়মিতভাবে ডিউটি করেছি। বিভিন্ন ইউনিয়নের বাজারগুলোতে উপজেলা প্রশাসনের সচেতনতামূলক অভিযানেও তাদের সাথে আমরা ডিউটি করেছি। এ ছাড়া করোনা শনাক্ত হওয়া রোগীদের বাড়ি থেকে এনে হাসপাতালে পাঠিয়ে দেয়ার সময় উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের পাশাপাশি আমরাও ডিউটি করেছি। এতে আমাদের থানার কমপক্ষে ৪২ জন সদস্য পর্যায়ক্রমে করোনায় আক্রান্ত হন। আক্রান্ত সবাই রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন। আল্লাহর অশেষ রহমতে আমাদের ২৫ সদস্য করোনা জয় করে আমাদের মাঝে এসেছেন। বাকিরাও আসবেন ইনশা আল্লাহ।
কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, জনগণকে করোনাভাইরাসের হাত থেকে রক্ষা করতে তাদের জনসচেতনতামূলক সেবা দিতে গিয়েই আমার সদস্যরাই বেশি করোনায় আক্রান্ত হয়েছেন। কিন্তু এতে আমরা দমে যাইনি। বরং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নির্দেশে করোনাভাইরাসের মহামারীর হাত থেকে জনসাধারণকে সচেতন করার জন্য জনসচেতনতামূলক সব কর্মকাণ্ড আমরা নিয়মিতভাবে চালিয়ে যাচ্ছি। যারা করোনায় আক্রান্ত হয়েছিলেন তাদেরকেও আমরা অনেক সাহস দিয়েছি। এখন যারা সুস্থ হয়ে আবার ফিরে এসেছেন তাদেরকে আমরা অভিনন্দন ও সাধুবাদ জানিয়েছি। তাদের মনে একটু আনন্দ দেয়ার জন্যই তাদেরকে আমরা ঈদ উপহারসামগ্রী প্রদান করেছি।


আরো সংবাদ



premium cement