২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় দুই যুবলীগ নেতাসহ তিন খুন

-

বগুড়ায় ঈদের ছুটিতে দুই যুবলীগ নেতাসহ তিনজন খুন হয়েছেন। এদের মধ্যে সদরে দুই যুবলীগ নেতা এবং শিবগঞ্জে একজন নিহত হয়েছেন। বগুড়া সদর থানা এলাকায় যুবলীগের অভ্যন্তরীণ বিরোধের জেরে মঙ্গলবার সন্ধ্যায় প্রকাশ্যে ওয়ার্ড যুবলীগ নেতা ফিরোজ শেখকে (৩০) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ গ্রুপ। এ সময় ফিরোজকে বাঁচাতে গিয়ে তার দুই সহযোগী মশিউর রহমান মামুন (২৫) ও এমরানও (২৮) আহত হন। পরে তিনজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক ফিরোজকে মৃত ঘোষণা করেন। ফিরোজ বগুড়া শহর যুবলীগের ৪ নম্বর ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক। তার বিরুদ্ধে তিনটি খুনসহ অনেকগুলো মামলা রয়েছে।
অন্যদিকে ঈদের দিন সোমবার রাতে সদরের জিগাতলা নামক স্থানে স্থানীয় যুবলীগ নেতা বিটলকে (২৪) পিটিয়ে হত্যা করে গ্রামবাসী। রাত ৯টায় এলাকায় আড্ডা দিতে নিষেধ করায় স্থানীয় লোকজনের সাথে বিটলের কথা কাটাকাটি হয়। এরপর গ্রামের ২০-২৫ জন এসে তাকে প্রহার করে পরে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন। বিটল বগুড়া শহরের ২১ নম্বর ওয়ার্ড যুবলীগের সদস্য।
এদিকে শিবগঞ্জে ব্যবসায় লাভের মাত্র ৪০০ টাকা কম দেয়া নিয়ে বিরোধের জেরে ভাতিজার ছুরিকাঘাতে চাচা শামীম হোসেন (৩৫) খুন হয়েছেন। এ ঘটনায় পুলিশ ভাতিজা রনি মিয়া (২২) ও তার বাবা শাহিনুর মিয়াকে (৪৫) আটক করেছে। গত রোববার সন্ধ্যা সোয়া ৭টার দিকে উপজেলার দেউলী ইউনিয়নের বিহারপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই রনি ও তার বাবা শাহিনুরকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল