২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

পিএইচডি অর্জন

-

ইস্টার্ন ইউনিভার্সিটির বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক অলি আহাদ ঠাকুর সম্প্রতি মালয়েশিয়ার পুত্রা বিজনেস স্কুল (Putra Business School)) থেকে ফিন্যান্সে পিএইচডি অর্জন করেছেন। ফার্মের ক্যাপিটাল স্ট্রাকচারবিষয়ক অভিসন্দর্ভের জন্য তিনি পিএইচডি অর্জন করেন। অলি আহাদ ঠাকুর এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্সে এমফিল, লন্ডন মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে ইন্টারন্যাশনাল ফিন্যান্সে এমএ এবং নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে বিবিএ ডিগ্রি অর্জন করেন।
তিনি মাদারীপুর ডাসার গ্রামের মরহুম আবদুর রাজ্জাক ঠাকুরের ছোট ছেলে এবং বিশিষ্ট সাংবাদিক কলামিস্ট আবদুল আউয়াল ঠাকুরের ছোট ভাই। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের

সকল