২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কর্মহীনদের পাশে জুফি

-

করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষ এবং তাদের পরিবারের পাশে দাঁড়িয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২৫তম ব্যাচের ছাত্রছাত্রীদের সংগঠন জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ফ্রেন্ডস ইনেসিয়েটিভ (জুফি)। সংগঠনের সদস্যরা বিকাশের মাধ্যমে সমস্যাপীড়িত ২০০ কর্মহীন মানুষ এবং তাদের পরিবারকে দুই লাখ টাকা সাহায্য করেছে।
ঢাকার মোহাম্মদপুর, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, খিলগাঁও, বাসাবো, আজিমপুর, পুরান ঢাকা এবং সাভার এলাকায় বসবাসরত মানুষদের মাঝ থেকে বাছাইকৃত কর্মহীন মানুষ এবং তাদের পরিবারের মাঝে নগদ এ অর্থ সাহায্য প্রদান করা হয়।
এ প্রসঙ্গে জুফির নেতৃবৃন্দ জানান, প্রতি বছর রোজার সময় আমরা গরিব ও অসহায় মানুষকে খাদ্যসামগ্রী দিয়ে সহযোগিতা করে থাকি। এ বছর করোনার কারণে আমরা সরাসরি খাদ্যসামগ্রীর পরিবর্তে আর্থিকভাবে তাদেরকে সহযোগিতা করেছি।
তারা জানান, এবারের কাজটা ছিল বিগত বছরের কাজগুলোর চেয়ে একটু ব্যতিক্রম। এ বছর আমরা যাদের সহযোগিতা করেছি তাদেরকে বাছাই করা হয়েছে জুফির বন্ধুদের মাধ্যমে। এলাকাভিত্তিক আমাদের যেসকল বন্ধু-বান্ধবী আছেন তারা তাদের এলাকার প্রকৃত অসহায় এবং গরিব পরিবারগুলোকে খুঁজে বের করেছেন। পরবর্তীতে আমরা তাদের কাছ থেকে বিকাশ নম্বর সংগ্রহ করে প্রত্যেকের নম্বরে এক হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠিয়েছি। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল