২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কর্মহীনদের পাশে জুফি

-

করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষ এবং তাদের পরিবারের পাশে দাঁড়িয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২৫তম ব্যাচের ছাত্রছাত্রীদের সংগঠন জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ফ্রেন্ডস ইনেসিয়েটিভ (জুফি)। সংগঠনের সদস্যরা বিকাশের মাধ্যমে সমস্যাপীড়িত ২০০ কর্মহীন মানুষ এবং তাদের পরিবারকে দুই লাখ টাকা সাহায্য করেছে।
ঢাকার মোহাম্মদপুর, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, খিলগাঁও, বাসাবো, আজিমপুর, পুরান ঢাকা এবং সাভার এলাকায় বসবাসরত মানুষদের মাঝ থেকে বাছাইকৃত কর্মহীন মানুষ এবং তাদের পরিবারের মাঝে নগদ এ অর্থ সাহায্য প্রদান করা হয়।
এ প্রসঙ্গে জুফির নেতৃবৃন্দ জানান, প্রতি বছর রোজার সময় আমরা গরিব ও অসহায় মানুষকে খাদ্যসামগ্রী দিয়ে সহযোগিতা করে থাকি। এ বছর করোনার কারণে আমরা সরাসরি খাদ্যসামগ্রীর পরিবর্তে আর্থিকভাবে তাদেরকে সহযোগিতা করেছি।
তারা জানান, এবারের কাজটা ছিল বিগত বছরের কাজগুলোর চেয়ে একটু ব্যতিক্রম। এ বছর আমরা যাদের সহযোগিতা করেছি তাদেরকে বাছাই করা হয়েছে জুফির বন্ধুদের মাধ্যমে। এলাকাভিত্তিক আমাদের যেসকল বন্ধু-বান্ধবী আছেন তারা তাদের এলাকার প্রকৃত অসহায় এবং গরিব পরিবারগুলোকে খুঁজে বের করেছেন। পরবর্তীতে আমরা তাদের কাছ থেকে বিকাশ নম্বর সংগ্রহ করে প্রত্যেকের নম্বরে এক হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠিয়েছি। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল