১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্ব

চিতলমারীতে আ’লীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

-

বাগেরহাটের চিতলমারীতে শিশুদের ক্রিকেট খেলা নিয়ে সৃষ্ট দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় দিপুল শেখ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের পরাণপুর গ্রামে এই হামলার ঘটনা ঘটে। দিপুল শেখ উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পরাণপুর গ্রামের মৃত মজিদ শেখের ছেলে। বৃহস্পতিবার খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে বিকেলে গ্রামের বাড়িতে তার দাফন সম্পন্ন হয়।
দিপুল শেখের বড় ভাই ফরিদ শেখ সাংবাদিকদের জানান, শিশুদের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে স্থানীয় কলাতলা ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড সদস্য কামরুল শেখের পুত্র নাহিদ শেখ (২৮) তার দলবল নিয়ে বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টায় রড দিয়ে পিটিয়ে দিপুলকে জখম করে। বৃহস্পতিবার ভোরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
স্থানীয়রা জানান, বুধবার সকালে পরাণপুর গ্রামের একটি মাঠে কয়েকজন শিশুর মধ্যে ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্ব হয়। পরে অভিভাবকদের হস্তক্ষেপে শিশুদের ওই দ্বন্দ্বের মীমাংসা হয়। সকালের ওই দ্বন্দ্বের জেরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এক শিশুর বাবা দিপুল শেখের সাথে অন্য অভিভাবকদের পুনরায় বাগি¦তণ্ডা হয়। এক পর্যায়ে প্রতিপক্ষরা হাতে থাকা দেশীয় ধারাল অস্ত্র ও রড দিয়ে দিপুল শেখের মাথায় আঘাত করে। এতে তিনি রক্তাক্ত জখম হন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: জাহাঙ্গীর উকিল জানান, দিপুল শেখ তার ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। তিনি এই ন্যক্কারজনক হত্যার বিচার দাবি করেছেন।
ঘটনার পর থেকে কলাতলা ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড সদস্য কামরুল শেখ ও তার ছেলে নাহিদ শেখ পলাতক থাকায় তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি। চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর শরীফুল হক সাংবাদিকদের জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল