০১ জুন ২০২০

অকারণে রাস্তায় ঘোরাঘুরি, ১০ জনকে জরিমানা করল ভ্রাম্যমাণ আদালত

-

করোনাভাইরাসে চলাচলে বিধিনিষেধ থাকার পরও স্বাস্থ্যবিধি না মেনে অযথা বাইরে ঘোরাঘুরির সময় রাজধানীতে ১০ জনকে জরিমানা করেছে র্যাবের ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার মিরপুরে ৬ জন ও ফার্মে গেটে ৪ জনকে এই জরিমানা করা হয়েছে।
র্যাব জানায়, গতকাল দুপুরে ওই এলাকায় র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী মোহাম্মদ আব্দুল্লাহ ও সহকারী পুলিশ সুপার মো: আনিসুর রহমানের নেতৃত্বে র্যাব-৪ এর একটি দল অভিযান চালিয়ে ১০ জনকে জরিমানা করে।
র্যাব-৪-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বলেন। রাজধানীর মানুষকে সচেতন করতেই এই পদক্ষেপ। যাতে কেউ অযথা বাইরে চলাফেরা না করে। সাধারণ মানুষ একটু সচেতন হলে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা কমে যাবে। তিনি বলেন, বিনা কারণে রাস্তায় নামলেই তাকে জরিমানা গুনতে হবে। কোনো ছাড় নয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, লকডাউনরত অবস্থায় নিষেধাজ্ঞা অমান্য করে যারা অপ্রয়োজনে ঘরের বাইরে বের হবে এবং অযথা রাস্তায় ঘুরে বেড়াবে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আর্থিক জরিমানার পাশাপাশি কারাদণ্ডও প্রদান করা হবে। তিনি আরো বলেন, সচেতন জনসাধারণকে দেশের এই দুর্যোগপূর্ণ মুহূর্তে আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে যার যার ঘরে অবস্থান করে করোনাভাইরাস বিস্তার রোধে সচেতন হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে।


আরো সংবাদ





justin tv maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu