০১ জুন ২০২০

প্রধানমন্ত্রীর প্রণোদনা ঘোষণায় ফিকির কৃতজ্ঞতা প্রকাশ

-

করোনাভাইরাসের প্রভাব উত্তরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত প্রণোদনা প্যাকেজকে স্বাগত জানিয়েছে ফরেন ইনভেস্টরর্স চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (ফিকি)। তা ছাড়া সময়োপযোগী এই উদ্যোগের জন্য প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। তারা উল্লেখ করেন বর্তমান পরিস্থিতিতে এই প্যাকেজটি ব্যবসায়ে সহায়ক ভূমিকা রাখবে এবং ভবিষ্যতে অর্থনৈতিক পরিস্থিতি উন্নয়নে সহায়তা করবে।
প্রতিষ্ঠানটি করোনা মহামারীতে ফিকির আওতাধীন সকল প্রতিষ্ঠানে কর্মরত হাজার হাজার কর্মচারী ও বৃহত্তর ইকো সিস্টেমের আওতায় সকলকে সহায়তার প্রতিশ্রুতির কথা পুনরাবৃত্তি করেন এবং কর্মীদের যথাযথ জীবিকা নির্বাহ নিশ্চিতে স্থায়ী ও থার্ড পার্টির আওতাভুক্ত কর্মীদের কর্মসংস্থান নিশ্চিয়তার ব্যবস্থা করছে।
কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলার জন্য ফিকির সদস্যরা বিভিন্ন পর্যায়ে কর্মচারী, অংশীদার, সম্প্রদায় এবং উন্নয়ন এজেন্সিগুলোকে সহায়তার জন্য আনুমানিক ১০০ কোটি টাকা ব্যয় করছে।
গত ৫০ বছরে বহুজাতিক কোম্পানিগুলো বাংলাদেশের উন্নয়নে অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে। এই প্রতিষ্ঠানগুলোকে বাংলাদেশের অর্থনৈতিক, সামাজিক ও নেতৃস্থানীয় উন্নয়নের অংশীদার হিসেবে বিবেচনা করা হয়।
ফিকি বিশ্বাস করে সরকার ও বিভিন্ন স্টেকহোল্ডার এক সাথে কাজ করলে এই পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ





justin tv maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu