২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

করোনায় ক্ষতিগ্রস্তদের সহযোগিতায় মানারাত ইউনিভার্সিটির কল্যাণ তহবিল গঠন

-

করোনায় ক্ষতিগ্রস্ত, অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য একটি কল্যাণ তহবিল গঠন করেছে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। এ জন্য বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ হাফিজুল ইসলাম মিয়াকে আহ্বায়ক করে পাঁচ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। গত সোমবার বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এ সংক্রান্ত নির্দেশনা জারি করা হয়। তহবিল গঠনের সুবিধার্থে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ০১৮১৯১৫১৭৫৯ বিকাশ নম্বর খোলা হয়েছে।
কমিটির অন্য সদস্যরা হলেন বিশ্ববিদ্যালয়ের আইটি বিভাগের পরিচালক আবদুল লতিফ, সেন্টার ফর জেনারেল এডুকেশনের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ ওবায়দুল্লাহ, অ্যাডমিশন, পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্স বিভাগের অ্যাডিশনাল ডিরেক্টর আবদুল মতিন। সদস্য সচিব করা হয়েছে অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স বিভাগের ডেপুটি ডিরেক্টর আবদুল খালেককে।
বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক ছাত্রছাত্রী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদেরকে করোনায় ক্ষতিগ্রস্ত, অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য এই কল্যাণ তহবিল গঠনে আর্থিকভাবে সহযোগিতা করার জন্য অনুরোধ করা হয়েছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা

সকল