২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মিরসরাইয়ে করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য ত্রাণ দিলো চায়না হারবার

-

করোনা মহামারীর কারণে চট্টগ্রামের মিরসরাই উপজেলার ক্ষতিগ্রস্ত জনগণের জন্য খাদ্য ও করোনা প্রতিরোধসামগ্রী প্রদান করেছে চীনের আন্তর্জাতিক প্রতিষ্ঠান চায়না হারবার ইঞ্জিনিয়ারিং কোম্পানি লিমিটেড। গতকাল সকালে মিরসরাই উপজেলা পরিষদে আয়োজিত এক অনুষ্ঠানে চায়না হারবারের প্রকল্প ব্যবস্থাপক ওয়ান ইয়ানচাও মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন এবং উপজেলা চেয়ারম্যান মো: জসিম উদ্দিনকে ত্রাণসামগ্রী হস্তান্তর করেন। ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে পাঁচ টন চাল, এক টন করে আটা, ডাল ও আলু, এক হাজার লিটার রান্নার তেল, এক হাজার সাবান এবং পাঁচ হাজার সার্জিক্যাল মাস্ক। চায়না হারবারের সমন্বয়ক ব্যবস্থাপক মো: শাহেদ রমজান এ সময় উপস্থিত ছিলেন।
বাংলাদেশে চায়না হারবারের ব্যবস্থাপনা পরিচালক ফু জিউকুয়ান বলেন, ‘আমরা বিশ্বাস করি করোনা সঙ্কটে ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবারগুলোর পাশে দাঁড়ানো আমাদের নৈতিক ও সামাজিক দায়িত্ব। আমাদের এই ক্ষুদ্র উদ্যোগ বাংলাদেশের জনগণের প্রতি আমাদের অঙ্গীকারেরই প্রতিফলন। ভবিষ্যতেও যেকোনো প্রয়োজনে বাংলাদেশের পাশে থাকার আশা রাখি’।
চায়না হারবার গত ৩০ বছর ধরে বাংলাদেশে তাদের কার্যক্রম পরিচালনা করছে। বর্তমানে প্রতিষ্ঠানটি ৯টি প্রকল্পের সাথে যুক্ত রয়েছে, যার মধ্যে বেশ কয়েকটি মিরসরাই অর্থনৈতিক অঞ্চল ও চট্টগ্রাম অঞ্চলে বাস্তবায়িত হচ্ছে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement