২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মানিকগঞ্জে কর্মহীন মানুষের মধ্যে পুলিশের ত্রাণ বিতরণ

-

মানিকগঞ্জে বিভিন্ন এলাকায় ঘরে থাকা কর্মহীন অসহায় মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছে জেলা পুলিশ। বৃহস্পতিবার সিংগাইর উপজেলার ধল্লা এলাকায় কর্মহীন মানুষের মধ্যে চাল, ডাল, আলু, তেল ও পেঁয়াজ বিতরণ করেন পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো: আসাদুজ্জামান।
এ ছাড়া জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীমের (পিপিএম) সার্বিক তত্ত্ববাবধানে জেলা পুলিশ বিভিন্ন থানা এলাকায় ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রম চলছে। এর আগে বুধবার হরিরামপুর থানা এলাকায় চার শতাধিক ও শিবালয় থানা এলাকায় শতাধিক মিলে পাঁচ শতাধিক কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়।
এ ছাড়া মানিকগঞ্জ থানা এলাকার সেওতা, মানরা, বান্দুটিয়া, বেউথা, দাশরা, পৌলিসহ সাটুরিয়া, সিংগাইর, ঘিওর ও দৌলতপুর থানা এলাকায় দুস্থ অসহায় ও কর্মহীন মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হচ্ছে।
এর আগে অতিরিক্ত ডিআইজি মো: আসাদুজ্জামান ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় যানবাহন চালক ও শ্রমিকদের সাথে কথা বলেন। তিনি যানবাহন চলাচল বিষয়ে খোঁজখবর নেন। এ সময় তিনি বলেন, সরকারের নিষেধাজ্ঞা মান্য করে গণপরিবহন চলাচল বন্ধ রাখার ওপর পুলিশের নজর রয়েছে। কর্মহীন মানুষ যেন সঠিকভাবে ত্রাণ সহায়তা পায় সে ব্যাপারে পুলিশ সহযোগিতা করছে। এ সময় করোনা মোকাবেলায় সবাইকে সচেতন হয়ে ঘরে থাকার আহ্বান জানান তিনি।


আরো সংবাদ



premium cement
সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান জার্মানির অর্থ যেভাবে সিরিয়ায় যুদ্ধাপরাধে ব্যবহার হচ্ছে জার্মানিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোশাররফ হোসেনের মেয়াদ বাড়ল

সকল