১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

হাসপাতালে ডাক্তারদের জন্য এপিক হেলথ কেয়ারের পিপিই

-

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ডাক্তারদের রোগী দেখার সময় করোনাভাইরাস সংক্রমণ থেকে সুরক্ষিত থাকার জন্য পিপিই প্রদান করেছে এপিক হেলথ কেয়ার। গতকাল মঙ্গলবার সকালে এসব পিপিই প্রদান করা হয়।
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পক্ষে উপপরিচালক ডা: মো: আফতাবুল ইসলাম এসব পিপিই গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন বিএমএ চট্টগ্রামের সাধারণ সম্পাদক ডা: ফয়সল ইকবাল চৌধুরী এবং এপিক হেলথ কেয়ারের এক্সিকিউটিভ ডিরেক্টর টি এম হান্নান, ডিরেক্টর অপারেশন ডা: এনামুল হক, ডিরেক্টর (বিজনেস ডেভেলপমেন্ট) মো: জসিম উদ্দিন, ম্যানেজার (মার্কেটিং) সুমন রঞ্জন ভৌমিক ও ম্যানেজার (মার্কেটিং) মো: আমিরুল ইসলাম।
এসব পিপিই গ্রহণ করে চমেক হাসপাতালের উপপরিচালক ও বিএমএ চট্টগ্রামের সাধারণ সম্পাদক এ ধরনের সেবামূলক কর্মকাণ্ডে অংশ নেয়ার জন্য এপিক হেলথ কেয়ারকে ধন্যবাদ জানান। তারা বলেন, এই দুর্যোগ মুহূর্তে এসব পিপিই ডাক্তার এবং রোগীদের করোনাভাইরাস থেকে সুরক্ষিত রাখবে। এপিক হেলথ কেয়ারের মতো প্রতিষ্ঠানগুলো এগিয়ে এলে হাসপাতালগুলোতে সেবার মান অনেকাংশে বৃদ্ধি পাবে।

 


আরো সংবাদ



premium cement
জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের।

সকল