২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মানিকগঞ্জে তিন দিন ধরে নিখোঁজ ঢাবি ছাত্র

-

করোনার ছুটিতে গ্রামের বাড়ি মানিকগঞ্জে গিয়ে তিন দিন ধরে নিখোঁজ রয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাইফুল ইসলাম (২৬)। তিনি সমাজবিজ্ঞান বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী।
মানিকগঞ্জের ঘিওর উপজেলার বালিয়াখোড়া গ্রাম থেকে ২৭ মার্চ রাতে তিনি নিখোঁজ হন। তার বাবার নাম তাহাজ উদ্দিন। নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেছেন তার ছোট ভাই শরিফুল ইসলাম। সাইফুলের ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে।
সাইফুলের চাচাতো ভাই অহিদুল ইসলাম জানান, করোনার প্রভাবে বিশ্ববিদ্যালয় বন্ধ হয়ে যাওয়ার এক সপ্তাহ আগে সাইফুল বাড়িতে আসেন। গত ২৭ মার্চ রাত ১০টার পর বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ হন তিনি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। পরিবারের পক্ষ থেকে অনেক খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান মিলছে না। তার পরণে ফুল হাতা কালো শার্ট, গ্যাবাডিং প্যান্ট এবং সাদা কেডস ছিল। দুই ভাইয়ের মধ্যে সাইফুল বড়। সন্তানের সন্ধান না মেলায় মা-বাবা পাগল প্রায়। একজন মেধাবী শিক্ষার্থী হঠাৎ করে নিখোঁজ হওয়ায় এলাকাবাসীও উদ্বিগ্ন।
ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল আলম জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাইফুলের নিখোঁজের বিষয়ে তার ভাই থানায় সাধারণ ডায়েরি করেছেন। তার সন্ধানে চেষ্টা অব্যাহত আছে।


আরো সংবাদ



premium cement