২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে হেল্প লাইন চালু

জ্বর কাশির সেবা বেতার ভবনে
-

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) রোগীদের সুবিধার্থে এবং করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে হেল্প লাইন চালু করা হয়েছে। এ ছাড়া জ্বর, সর্দি, কাশির জন্য বারডেমের পাশে বেতার ভবনে সেবা দেয়া হবে।
বিশ্ববিদ্যালয়ের বহির্বিভাগে ইন্টারনাল মেডিসিন বিভাগ, জেনারেল অবস অ্যান্ড গাইনি বিভাগ, জেনারেল পেডিয়াট্রিক্স (শিশু) বিভাগ, জেনারেল সার্জারি বিভাগ ও ডেন্টালের সব বিভাগের চিকিৎসাসেবা কার্যক্রম অব্যাহত আছে। অন্য সব বিভাগে গুরুতর অসুস্থ রোগীদের জন্য জরুরি চিকিৎসাসেবা কার্যক্রম চালু রয়েছে। সকাল ৮টা থেকে বেলা ২টা ৩০ পর্যন্ত রোগীরা এই সেবা গ্রহণ করতে পারবেন।
রোগীরা জরুরি প্রয়োজনে সকাল সাড়ে ৮টা থেকে বেলা ২টা পর্যন্ত হেল্প লাইন থেকে চিকিৎসাসেবা নিতে পারবেন। বিভাগ ও মোবাইল নম্বরগুলো হলোÑ মেডিসিন বিভাগ-০১৪০৬-৪২৬৪৩৭,০১৪০৬-৪২৬৪৩৮, সার্জারি বিভাগ-০১৪০৬-৪২৬৪৩৯, নাক, কান, গলা বিভাগ-০১৪০৬-৪২৬৪৪০,বক্ষব্যধি-০১৪০৬-৪২৬৪৪১, অবস অ্যান্ড গাইনিÑ০১৪০৬-৪২৬৪৪২। শিশু বিভাগ- ০১৯৮৪-৫১৯৫২৫, ০১৯৫১-৮২০৮৪৩-এর মধ্যে শিশু বিভাগ থেকে নিজস্ব উদ্যোগে গত দুই সপ্তাহ ধরে হেল্প লাইনের মাধ্যমে রোগীদের সেবা প্রদান করে হচ্ছে।


আরো সংবাদ



premium cement