২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে অসচ্ছলদের মধ্যে ডা: শাহাদাতের পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ

-

বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ায় চট্টগ্রামসহ সারা দেশে সাধারণ ছুটি ঘোষণার কারণে হতদরিদ্র মানুষগুলো এখন অসহায় জীবন যাপন করছেন। এই অবস্থায় চট্টগ্রামবাসীর পাশে দাঁড়াতে চসিক নির্বাচনে মেয়রপ্রার্থী ও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেনের পক্ষ থেকে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল সোমবার দুপুরে নগরীর প্রবর্তক মোড়স্থ ট্রিটমেন্ট হাসপাতালের সামনে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবণ ও সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
ডা: শাহাদাত হোসেনের পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম নাগরিক ঐক্য পরিষদের আহ্বায়ক ও মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা একরামুল করিম। এ সময় তিনি বলেন, বিএনপি হচ্ছে সাধারণ মানুষের দল। দেশের যেকোনো দুর্যোগ মুহূর্তে বিএনপির নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে থাকে। ডা: শাহাদাত হোসেন একজন মানব দরদি মানুষ। তিনি রাজনীতিকে মানবসেবা হিসেবে নিয়েছেন। তাই চট্টগ্রামে তিনিই সর্বপ্রথম করোনাভাইরাস সচেতনতায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ শুরু করেন। এই পর্যন্ত তিনি প্রায় ২০ হাজার মাস্ক বিতরণ করেছেন। তিনি বলেন, ডা: শাহাদাত হোসেনের পক্ষ থেকে বিভিন্ন ওয়ার্ডে তালিকা করে অসচ্ছল পরিবারের মাঝে চাল, ডাল, পেঁয়াজ, চিনি, তেল, লবণ ও সাবানসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির উপদেষ্টা জাহিদুল করিম কচি, সাংগঠনিক সম্পাদক মো: কামরুল ইসলাম, সহদফতর সম্পাদক মো: ইদ্রিস আলী, মহানগর ছাত্রদলের সহসভাপতি জসিম উদ্দীন চৌধুরী, ডা: শাহাদাত হোসেনের একান্ত সচিব মারুফুল হক চৌধুরী, পাঁচলাইশ থানা বিএনপির সহসভাপতি মো: আলী, নগর ছাত্রদল নেতা আলিফ উদ্দীন রুবেল, মহানগর চালকদলের সভাপতি নুর মিয়া মধু প্রমুখ।


আরো সংবাদ



premium cement