২৭ মে ২০২০

করোনা রোধে মানুষের পাশে ইনফিনিটি লুবনান-রিচম্যান

-

করোনাভাইরাস প্রতিরোধে দেশের এ ক্রান্তিলগ্নে মানুষের পাশে দাঁড়াল ইনফিনিটি, লুবনান-রিচম্যান।
মহামারী সংক্রমণ প্রতিরোধে দেশের বিভিন্ন এলাকায় লুবনান-রিচম্যান-ইনফিনিটি মেগামলের পক্ষ থেকে পিপিই, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে।
রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক ডা: মীরজাদী সেব্রিনা ফ্লোরার কাছে চিকিৎসকদের ব্যবহারের জন্য পিপিই, ফেস মাস্ক, হ্যান্ড গ্লাভস তার কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে। গত শনিবার ময়মনসিংহের ত্রিশালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নজরুল ইসলামের কাছে চিকিৎসকদের ব্যবহারের জন্য পিপিই হস্তান্তর করেছে লুবনান-রিচম্যান-ইনফিনিটি মেগামল। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের বেশ কয়েকজন ডাক্তারকে, ময়মনসিংহ চক্ষু হাসপাতালে পিপিই মাস্ক, হ্যান্ডগ্লাভস এবং হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়েছে।
এর আগে নান্দাইলের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই মাস্ক, হ্যান্ডগ্লাভস এবং হ্যান্ড স্যানিটাইজার দেয়া হয়েছে। আনোয়ারুল আবেদীন খান তুহিন এমপির হাতে পিপিই মাস্ক, হ্যান্ডগ্লাভস এবং হ্যান্ড স্যানিটাইজার তুলে দেয়া হয়। এ ছাড়াও বৃহত্তর ময়মনসিংহ এলাকার বিভিন্ন মসজিদে মুসল্লিদের মধ্যে সাবানসহ বিভিন্ন চিকিৎসাসামগ্রী বিতরণ করা হয়েছে।
লুবনান-রিচম্যান-ইনফিনিটি মেগামলের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক খান জানান, করোনা পরিস্থিতিতে মানুষকে জীবাণু থেকে সুরক্ষা দিতে এ বিতরণ কর্মসূচি। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ